48MP ক্যামেরা, 5000mAh ব্যাটারির সহ Infinix Note 7 ফোনের আজ প্রথম বিক্রি, জানুন দাম কত

48MP ক্যামেরা, 5000mAh ব্যাটারির সহ Infinix Note 7 ফোনের আজ প্রথম বিক্রি, জানুন দাম কত

সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ হওয়া Infinix Note 7 ফোনের আজ (September 22) প্রথম সেল। এই ফোনটি আজ ফ্লিপকার্ট (Flipkart) থেকে বিক্রি করা হবে। ইনফিনিক্স নোট ৭ ফোনটি আজ দুপুর ১২ টায় সেলে বিক্রি করা হবে। বলে দি ইনফিনিক্স এই মাসের শুরুর দিকে ভারতে Note 7 ফোনটি লঞ্চ করেছে। এখন প্রায় এক সপ্তাহ পরে, ফোনটি ভারতে বিক্রি করা হবে।

Infinix Note 7 -এর দাম

Infinix Note 7 প্রায় সবরকম নতুন প্রযুক্তিযুক্ত এই স্মার্টফোনটি ভারতের বাজারে 11,499 টাকায় বিক্রি করা হবে। Infinix Note 7 স্মার্টফোনটি এটিথার ব্ল্যাক, ফরেস্ট গ্রিন এবং বলিভিয়া ব্লু কালার ভেরিয়েন্টগুলিতে কেনা যাবে।

Infinix Note 7 স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট 7 ফোনে দেওয়া হয়েছে একটি 6.59-ইঞ্চি এইচডি + ডিসপ্লে। পাশাপাশি ডিসপ্লেতে একটি পাঞ্চ-হোল ক্যামেরাও থাকছে যা স্ক্রিনের বাম দিকে বসানো হয়েছে। স্ক্রিনটি 2.5D গ্লাস দ্বারা সুরক্ষিত এবং এটিতে 3D কার্ভড গ্লাস ফিনিস রয়েছে। ইনফিনিক্স নোট 7 একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও G70 প্রসেসর দ্বারা চালিত যা 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজের সাথে আসে। এটি অ্যান্ড্রয়েড 10-ভিত্তিক XOS 6.1 ডলফিন OS-এ কাজ করে।

ক্যামেরা সম্পর্কে কথা বল্লে, Infinix Note 7 একটি 48-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, একটি 2-মেগাপিক্সেল লেন্স এবং একটি AI ক্যামেরার সাথে কোয়াড-রিয়ার ক্যামেরা সহ আসে। ফোনের ফ্রন্টে, ইনফিনিক্স নোট 7-এ একটি 16-মেগাপিক্সেল এআই-ইন-ডিসপ্লে সেলফি ক্যামেরা রয়েছে।

Infinix Note 7-ফোনে পাওয়ার দেওয়ার জন্য় একটি 5,000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সংস্থার দাবি যে 4 জি টকটাইমে 5 ঘন্টার মধ্যে 20 ঘন্টা, এবং 50 দিনের স্ট্যান্ডবাই টাইম এবং 24 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক সময় সরবরাহ করতে পারে । ফোনটিতে একটি 18W সুপার চার্জার রয়েছে যা কেবল 2 ঘন্টার মধ্যে পুরো চার্জ করে দেবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo