Infinix Note 5 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল, এর দাম, স্পেক্স আর ফিচার্স জানুন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 23 Aug 2018
HIGHLIGHTS

Infinix ভারতে অ্যান্ড্রয়েড ওয়ান প্ল্যাটফর্মে ভারতে তাদের নতুন ডিভাইস Infinix Note 5 লঞ্চ করেছে এর স্পেক্স আর ফিচার্স দেখে মনে হচ্ছে যে এটি Xiaomi Redmi Note 5 Pro আর Honor 9 Lite কে করা প্রতিযোগিতায় ফেলবে

Infinix Note 5 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল, এর দাম, স্পেক্স আর ফিচার্স জানুন

Vostro 3501

Popular tech to stay connected anywhere. Save more on exciting Dell PCs.

Click here to know more

Advertisements

Infinix ভারতে তাদের বহুপ্রতিক্ষিত স্মার্টফোন Infinix Note 5 ভারতে লঞ্চ করে দিয়েছে আর এই ডিভাইসটি গুগলের অ্যান্ড্রয়েড ওয়ান প্ল্যাটফর্মে লঞ্চ করা হয়েছে, আর এর মানে এই যে এই ফোনটি গুগলের থেকে খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড আপডেট পাবে। আর এছাড়া এতে গুগল লেন্স, গুগল ফটোজ, গুগল অ্যাসিস্টেন্স আর গুগল সিকিউরিটির মতন ফিচার্স আছে। আর এই ডিভাইসের দাম শুরু হচ্ছে 9,999 টাকা থেকে আর এর টপ ভেরিয়েন্টের দাম 11,999টাকা।

Infinix Note 5 য়ের দাম আর লঞ্চ অফার্স

আমরা আপনাদের বলেছি যে এই স্মার্টফোনটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্ট ছাড়া 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, আর আপনারা যদি এর স্টোরেজ বাড়াতে চান তবে এটি 128GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন। আর এই দুটি ভেরিয়েন্টের দাম যথাক্রমে ঃ 9,999টাকা আর 11,999টাকা। আর এই স্মার্টফোনটি আপনারা ফ্লিপকার্টের মাধ্যমে 31 আগস্ট 12PM থেকে কিনতে পারবনে।

আমরা যদি এই ফোনের লঞ্চ অফারের বিষয়ে কথা বলি তবে এটি রিলায়েন্স জিওর সঙ্গে 2,200 টাকার ক্যাশব্যাক আর 50GB ডাটা পাওয়া যাবে। আর এর জন্য আপনাদের রিলায়েন্স জিওর 198 টাকা বা 299 টাকার প্ল্যান নিতে হবে।

Infinix Note 5 স্মার্টফোনের স্পেসিফিকেশান আর ফিচার্স

Infinix Note 5 স্মার্টফোনটিতে আপনারা একটি 5.99 ইঞ্চির একটি FHD+ 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্মার্টফোন। আর এছাড়া এটি একটি 2.5D কার্ভড গ্লাস স্ক্রিন যুক্ত। আর এই ফোনের ডিসপ্লের রেজিলিউশান 1080x2160 পিক্সাল। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এতে একটি ইউনিবডি ডিজাইন আছে আর এটি টেম্পার্ড এজেস যুক্ত আর এই ফোনে আপনারা প্রিমিয়াম গ্লাস ফিনিশ পাবেন।

এই ফোনটিতে একটি 12 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা f/2.0 অ্যাপার্চার আর 1.2um পিক্সাল যুক্ত। আর এর সঙ্গে আপনারা ডুয়াল LED ফ্ল্যাশ পাবেন। আর এই ফোনের ক্যামেরাতে আপনারা অটো সিন ডিটেকশান , AI পোট্রেড, HDR, Beauty, Professionla, Night, Panorama, Time-Lapse ইত্যাদি পাবেন। আর এছার এই ফোনে একটি 16 মেগাপিক্সলাএর লাইট সেলফি ক্যামের আছে আর এই ফোনে একটি 4500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানি অনুসারে এটি 3 দিন পর্যন্ত কাজ করে। আর এর ব্যাটারি 18W য়ের Xcharge ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এই ফোনটিতে ডুয়াল সিম স্লট দেওয়া হয়েছে আর এই দুটিই 4G VoLTE যুক্ত। আর এই ফোনে একটি মিডিয়াটেক P23 Octa-Core প্রসেসার আছে আর এর ক্লক স্পিড 2.0GHz আর এছার এই ফোনে mali G71 GPU আছে। আর এই ফোনে OTG সাপোর্টও আছে। আর এই ডিভাইসটি তিনটি কালার ভেরিয়েন্টে আনা হয়েছে আপনারা এটি Ice Blue, Milian Black আর Berlin Gray কালারে পাবেন।

logo
Digit Bangla

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

টপ-প্রোডাক্টস

হট ডিলস

ভিউ অল

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status