Infinix Note 11 স্মার্টফোন আসছে বাজারে ডিসেম্বর মাসেই, জানুন কত হবে দাম এবং ফিচার

Infinix Note 11 স্মার্টফোন আসছে বাজারে ডিসেম্বর মাসেই, জানুন কত হবে দাম এবং ফিচার
HIGHLIGHTS

Infinix ব্র্যান্ড আরও একটি লেটেস্ট স্মার্টফোন লঞ্চ করতে চলেছে

Infinix Note 11 মডেল ভারতের মার্কেটে খুব তাড়াতাড়ি হাজির হতে পারে

এই Note 11 মোবাইল আসতে পারে 6.7 ইঞ্চির FHD+ অ্যামোলয়েড ডিসপ্লের সাথে

Infinix, হ্যান্ডসেট মেকার ব্র্যান্ড ভারতীয় কাস্টমারদের জন্য লঞ্চ করতে চলেছে আরও একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন। জানা যাচ্ছে যে Infinix Note 11 মডেল ভারতের টেক মার্কেটে হাজির হওয়ার জন্য একেবারে প্রস্তুত।

বিভিন্ন লীক থেকে জানা যাচ্ছে যে এই লেটেস্ট Infinix ডিভাইস লঞ্চ হতে পারে ডিসেম্বরে। এই Note 11 মোবাইল আসতে পারে 6.7 ইঞ্চির FHD+ অ্যামোলয়েড ডিসপ্লের সাথে। এই মডেল কাজ করতে পারে মিডিয়াটেক হেলিও G88 চিপসেটে। স্টোরেজ স্পেসিফিকেশন হিসেবে থাকতে পারে 4GB RAM।

Infinix Note 11 মডেল ইন্ডিয়ান টেক মার্কেটে লঞ্চ করার পর Moto G31 ডিভাইসের যোগ্য কম্পিটিশন হয়ে উঠতে পারে। কেননা এই দুটি ফোনই পাওয়া যাবে একই বাজেট সেগমেন্টে।

বিভিন্ন রিপোর্ট অনুসারে, Infinix Note 11 স্মার্টফোন এই ডিসেম্বরেই ফ্লিপকার্টে অফিসিয়ালিভাবে লঞ্চ করতে চলেছে। এই মডেলের দাম হতে পারে 12,499 টাকা মতন। অন্যদিকে Moto G31 বাজেট রেঞ্জেই টেক মার্কেটে লঞ্চ করেছে। দাম রয়েছে 12,999 টাকা।

তবে বলে রাখা ভালো যে Infinix Note 11 হ্যান্ডসেট বেশ কয়েকটি দেশের টেক মার্কেটে ইতিমধ্যেই লঞ্চ করে গিয়েছে। তাই এই ফোনের স্পেসিফিকেশন কি হতে পারে তা সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যাচ্ছে।

Infinix Note 11 স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন-

Infinix Note 11 মোবাইল আসতে চলেছে 6.7 ইঞ্চির FHD+ Vivid অ্যামোলয়েড ডিসপ্লের সাথে। এই ফোনের স্ক্রিনের রিফ্রেশ রেট হতে পারে 60Hz । মনে করা হচ্ছে যে এই স্মার্টফোন কাজ করতে পারে মিডিয়াটেক G88 চিপসেটে।

এছাড়া স্টোরেজ স্পেসিফিকেশন হিসেবে থাকতে পারে 4GB এবং 6GB RAM ভ্যারিয়েন্ট। এই মডেল কাজ করতে পারে Android 11 অপারেটিং সিস্টেমে।

Infinix Note 11 ডিভাইস আসতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপের সাথে। রিয়ার ক্যামেরা হিসেবে এই ফোনে থাকতে পারে 50MP প্রাইমারি ক্যামেরা এবং আসতে পারে কোয়াড এলইডি সাপোর্টের সাথে। অন্যদিকে ফ্রন্ট ক্যামেরা হিসেবে থাকতে পারে 16MP সেন্সর। এই স্মার্টফোনে থাকতে পারে 5,000 mAh ব্যাটারি। আসতে পারে 33W ফাস্ট চার্জের সাপোর্টের সাথে।

Moto G31 স্মার্টফোনের স্পেসিফিকেশন-

মোটোরোলা ব্র্যান্ডের Moto G31 ফোনে ডিসপ্লে স্পেসিফিকেশন হিসেবে রয়েছে 6.4 ইঞ্চির FHD+OLED প্যানেল। এই মডেল কাজ করবে মিডিয়াটেক Helio G85 4G চিপসেটে। এই ডিভাইস আসছে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে। যাদের মধ্যে একটি হল 4GB RAM+64GB ইন্টারনাল। অন্যটি হল 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ।

এই স্মার্টফোনে রয়েছে 5,000 mAh ব্যাটারি স্পেসিফিকেশন। যা দেবে টানা 36 ঘণ্টার ব্যাটারি লাইফ। এই মডেলে রয়েছে 20W ফাস্ট চার্জের সাপোর্ট।

Moto G31 মোবাইলে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম। যেখানে মেইন ক্যামেরা হিসেবে রয়েছে f/1.8 অ্যাপারেচরের 50MP সেন্সর। এছাড়া রয়েছে f/2.2 অ্যাপারেচরের 8MP আলট্রা ওয়াইড লেন্স। যাতে পাওয়া যাবে 118 ডিগ্রির ফিল্ড ভিউ (FoV) । এই স্মার্টফোন আসছে f/2.4 অ্যাপারেচারের একটি 2MP ম্যাক্রো লেন্সের সাথে। এছাড়া সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে 13MP ক্যামেরা।

Moto G31 স্মার্টফোনে সিকিউরিটির জন্য রয়েছে একটি রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এই মডেলে রয়েছে বট্ম ফায়ারিং স্পিকার এবং ডলবি অ্যাট্মোস সাপোর্ট। এই ডিভাইস আসছে Bluetooth 5.0 সাপোর্টের সাথে। মোটোরোলা ব্র্যান্ডের এই ডিভাইসে রয়েছে IPX2 ওয়াটার – রিপেলেন্ট ডিজাইন। এই ফোন কাজ করছে Android 11 অপারেটিং সিস্টেমে।

Digit.in
Logo
Digit.in
Logo