Infinix Hot 6 Pro স্মার্টফোনটি ভারতে মাত্র 7,999টাকায় লঞ্চ হয়েছে, এই ফোন গুলির সঙ্গে করা টক্কর দেবে

Infinix Hot 6 Pro স্মার্টফোনটি ভারতে মাত্র 7,999টাকায় লঞ্চ হয়েছে, এই ফোন গুলির সঙ্গে করা টক্কর দেবে
HIGHLIGHTS

Infinix HOT 6 Pro স্মার্টফোনটি ভারতে 7,999টাকায় লঞ্চ করা হয়েছে, আর এই ডিভাইসটি এক্সক্লিউশিভ ভাবে ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে

আজ ভারতে Infinix তাদের নতুন স্মার্টফোন Infinix Hot 6 Pro লঞ্চ করে দিয়েছে, আর এই ডিভাইসটিকে কোম্পানির তরফে 7,999টাকায় লঞ্চ করা হয়েছে, আর এই ফোনটি এক্সক্লিউশিভ ভাবে ফ্লিপকার্টে কেনা যাবে। আর এয়াব্র এই স্মার্টফোনটি যাদের সঙ্গে প্রতিযোগিতা করবে তাদের কথা বলি। এই ফোনটি ভারতে Honor 7A, Oppo Realme 1 আর Xiaomi র সেকন্ড জেনারেশানের স্মার্টফোন Xiaomi Redmi Y2 র সঙ্গে প্রতিযোগিতা করবে। আর এই সব স্মার্টফোনে আপনারা একই রকমের ফিচার্স পাবেন, আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসের অ্যাস্পেক্ট রেশিও 18:9।

আর এই ডিভাইসটি স্পেশালি দেশের যুবকদের কথা মাথায় রেখে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসটি আপনারা চারটি কালার অপশানে পাবেন, এগুলি হল- SandStone Black, Magic Gold, City Blue আর Bordeaux Red কালার।

ফোনটির স্পেসিফিকেশান

আমরা যদি এই ফোনটির স্পেসিফিকেশানের বিশেয় কথা বলি তবে এতে আপনারা একটি 5.99ইঞ্চির LCD 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত 720×1440 ডিসপ্লে পাবেন। আর এই ডিভাইসে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 425 প্রসেসার ছাড়া অ্যাড্রিনো 308 GPU পাবেন। আর এছাড়া এই ফোনে আপনারা 3GB র‍্যাম ছাড়া 32GB স্টোরেজ পাবেন। আর এর সঙ্গে এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্ডের মাধ্যকে এক্সপেন্ড করে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

ফোনের ক্যামেরা

এই ফোনটিতে ছবি তোলার জন্য একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, আর এতে আপনারা একটি 13মেগাপিক্সলাএর প্রাইমারি আর 2মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা ফ্রন্ট প্যানেলে একটি 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা পাবেন।

আর এই ফোনে 4,000mAh য়ের ব্যাটারি আছে , যা কোম্পানি অনুসারে প্রায় 2দিন পর্যন্ত চলে। ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.0 Oreo তে কাজ করে। আর এই ফোনে আপনারা কানেক্টিভিটি অপশান ডুয়াল-সিম, 4G VoLTE , ওয়াই-ফাই, ব্লুটুথ, GPS, Micro-USB ছাড়া একটি 3.5mm য়ের হেডফোন জ্যাকও পাবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo