Infinix Hot 20 5G লঞ্চ হল বিশ্ব বাজারে, 5000mAh ব্যাটারি সহ আর কোন ফিচার আছে?

Infinix Hot 20 5G লঞ্চ হল বিশ্ব বাজারে, 5000mAh ব্যাটারি সহ আর কোন ফিচার আছে?
HIGHLIGHTS

বিশ্ব বাজারে লঞ্চ হয়ে গেল Infinix Hot 20 5G

একাধিক আকর্ষণীয় ফিচার সহ 5000mAh আছে এই ফোনে

4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে এই ফোনে

Infinix এর নতুন ফোন লঞ্চ করে গেল বিশ্ব বাজারে। এই সদ্য লঞ্চ হওয়া ফোনের নাম হল Infinix Hot 20 5G। Octa Core MediaTek Dimensity 810 প্রসেসর রয়েছে এই 5G ফোনে। 120Hz রিফ্রেশ রেট সহ 6.6 ইঞ্চির full HD+ ডিসপ্লে রয়েছে এই ফোনে। 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ডুয়াল রিয়ার ক্যামেরা আছে এই ফোনে। সুপার নাইট মোড থাকার কারণে রাতের বেলাতেও ভাল ছবি উঠবে এই ফোন দিয়ে।

এই ফোনের দাম কত?

4 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে এই ফোনে। এই একটিই স্টোরেজ এবং RAM ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে ফোনটি। 179.9 ডলার দাম রাখা হয়েছে ফোনটির। অর্থাৎ ভারতীয় মূল্যে এই ফোনের দাম হবে প্রায় 15 হাজার টাকা। তিনটি রঙে এই ফোনটি পাওয়া যাবে, এই তিনটি রঙ হল ব্লাস্টার গ্রিন, রেসিং ব্ল্যাক, এবং স্পেস ব্লু। তবে এই ফোনটি আদৌ ভারতে লঞ্চ হবে কিনা, বা হলে কবে সেই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

infinix hot 20 5g

এই ফোনে কী কী ফিচার আছে?

এই ফোনটিতে আছে 6.6 ইঞ্চির full HD+ ডিসপ্লে রয়েছে। Octa Core MediaTek Dimensity 810 প্রসেসর রয়েছে এই ফোনে, এছাড়া এই ফোনের সাইডের দিকে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে আছে ডুয়াল ক্যামেরা, যার প্রাইমারি ক্যামেরা হল 50মেগাপিক্সেলের সঙ্গে আছে 2 মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা। ডিসপ্লের উপরের দিকে ওয়াটার ড্রপ নচ স্টাইলের ডিজাইনের মধ্যে রয়েছে একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যার সাহায্যে সেলফি তোলা এবং ভিডিও কলিং করা যাবে।

18W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি আছে এই ফোনে। LinkPlus 1.0 নামক একটি বিশেষ ফিচার আছে এই ফোনে। এই ফিচারের সাহায্যে যেখানে Wifi কানেকশন ভাল থাকবে না সেখানে মোবাইল নেটওয়ার্কে নিজে থেকেই শিফট করে যাবে কানেকটিভিটি। XOS 10.6 যা অ্যান্ড্রয়েড 12 বেসড একটি সফটওয়্যার সেটার সাহায্যে এই ফোন চলবে। দুটো ন্যানো সিমের জায়গা আছে এই ফোনে। এছাড়া আরও একটি ফিচার আছে এই ফোনে যেটার সাহায্যে ফোন গরম হলে সেটা কমানো যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo