Poco F1 ফোনটি ভারতে OnePlus 6 কে চতুর্থ কোয়াটারে পিছনে ফেলেছে IDC

Poco F1 ফোনটি ভারতে OnePlus 6 কে চতুর্থ কোয়াটারে পিছনে ফেলেছে IDC
HIGHLIGHTS

আমরা যদি OnePlus 6 ফোনটির বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনের থেকে বেশি ভাল ফোনও বাজারে আছে আর এটি IDC র একটি রিপোর্টে বলা হয়েছে

আমরা যদি OnePlus 6 ফোনটির বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনের থেকে বেশি ভাল ফোনও বাজারে আছে আর এটি IDC র একটি রিপোর্টে বলা হয়েছে।  আপনাদের বলে রাখি যে IDC এরকম বলেছে কারন তাদের অনুসারে POCO F1 ফোনটি 2018 সালের শেষ কোয়াটারে 15,000 টাকা দামের ফোনের মধ্যে বেশি জনপ্রিয় ফোন হিসাবে এসেছে, আর এই ফোনটি এই সময়ে সব থেকে বেশি বিক্রি হয়েছে।

আপনাদের এও বলে রাখি যে Xiaomi India র ডায়রেক্টার Manu Jain টুইট করে বলেছেন যে,  “The Champion of Speed doesn’t settle for 2nd place” এর মানে এই যে মনু কুমার জৈন এই খবরে খুবই আনন্দিত, আর তাই তিনি এই কথা বলেছেন।

আমরা যদি POCI ফোনের বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা অনেক কিছু পাবেন। এই ফোনে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টটি আপনারা 21,000 টাকায় কিনতে পারবেন, আর এই ফোনের এই মডেলের আসল দাম এমনিতে 23,000 টাকা। আর এই প্রোমোশান খুব তাড়াতাড়ি শেষ হবে।

আর আমরা যদি POCO F1 ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা একটি হাই এন্ড চিপসেট পাবেন আর সঙ্গে এই ফোনের বাকি স্পেক্সের বিষয়েও বলে রাখি। এই ফোনে আপনারা একটি 12+5MP র ডুয়াল ক্যামেরা পাবেন আর এই ফোনের ক্যামেরা AI ক্ষমতা যুক্ত। আর এই ফোনের ফ্রন্টে একটি 20Mp র ক্যামেরা আছে। আর এই ফোনে আপনারা একটি 4,000mAH য়ের ব্যাটারি পাবেন। আর এটি কুইক চার্জ 3.0 সাপোর্ট করে।

এটি একটি 6.18 ইঞ্চির একটি FHD+ 18:7:9 অ্যাস্পেক্ট রেশিওর স্ক্রিন আছে আর এই ফোনে একটি নচ আছে। আর ফোনে আপনারা হাইব্রিড ডুয়াল সিম পাবেন। আর এই ফোনে ডুয়াল VoLTE সাপোর্ট আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo