Huawei Nova 3i স্মার্টফোনটির প্রি-অর্ডার শুরু হল

Huawei Nova 3i স্মার্টফোনটির প্রি-অর্ডার শুরু হল
HIGHLIGHTS

Nova 3 আর Nova 3i স্মার্টফোন দুটি সিঙ্গেল ভেরিয়েন্ট (128GB ইন্টারনাল স্টোরেজ) সেলে কিনতে পাওয়া যাবে

Huawei Nova 3 আর Nova 3i স্মার্টফোন দুটি ভারতে অফিসিয়ালি লঞ্চ হয়েছে। আর যারা এই স্মার্টফোন গুলি কিনতে চান তাদের ন্য একটি ভাল খবর এসেছে। এই ডিভাইসটি আগামী মাসে কেনা যাবে তবে এবার Nova 3i ফোনটির প্রি-অর্ডার শুরু হয়েছে।

Nova 3i স্মার্টফোনটির জন্য অ্যামাজন ইন্ডিয়াতে প্রি-অর্ডার শুরু হয়েছে, আর এই ডিভাইসের বিক্রি আগামী মাসে শুরু হবে। Nova 3 স্মার্টফোনটির প্রি-অর্ডার শুরু হতে বাকি আছে। Nova 3i স্মার্টফোনটির সেল আগে হবে। আপনার Nova 3i স্মার্টফোনটি 31 জুলাই য়ের আগে প্রি-অর্ডার করলে 1,000 টাকার ক্যাশব্যাক পাওয়া যেতে পারে।

Nova 3i স্মার্টফোনটির একটি ভেরিয়েন্ট (128GB ইন্টারনাল স্টোরেজ) য়ে আসবে আর এর দাম 34,999টাকা। আর এই দুটি স্মার্টফোনের সেলই আগামী মাসে শুরু হবে। Nova 3i য়ের সেল 7 আগস্ট শুরু হবে আর সেখানে Nova 3 23 আগস্ট সেলের জন্য পাওয়া যাবে।

আর আমরা যদি Nova 3i স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে 6ইঞ্চির FHD+ 3D কার্ভড গ্লাস ডিসপ্লে পাওয়া যাবে, আর এছাড়া এতে নচও থাকবে। আর এর সঙ্গে Nova 3i স্মার্টফোনে আপনারা একটি 6.3 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এটি একটি 2.5D কার্ভড গ্লাস ডিসপ্লে।

যেখানে Nova 3 স্মার্টফোনে আপনারা কিরিন 970 প্রসেসার আর, GPU টার্বো প্রযুক্তি পাবেন। আর এর সঙ্গে এই ফোনে 6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর আপনারা এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন। আর সেখানে Nova 3i স্মার্টফোনটিতে আপনারা কিরিন 710 চিপসেট পাবেন আর এছারা এই ফোনে 4GB র‍্যাম আর 6GB র‍্যাম ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আর এর সঙ্গে এই ফোনের স্টোরেজ অপশান 64GB আর  128GB হবে। আর এই স্টোরেজকে আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

ক্যামেরার ক্ষেত্রে Nova3 স্মার্টফোনে আপনারা একটি 16 মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা পাবেন আর এছারা এই ফোনে আপনারা একটি 24 মেগাপিক্সালের সেকেন্ডারি সেন্সার ও পাবেন। আর এই ফোনের ফ্রন্টে আপনারা 24মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর 2মেগাপিক্সলাএর সেকেন্ডারি ক্যাএম্রা আছে, আর এর মানে এই যে এই ডিভাইসে চারটি ক্যামেরা পাওয়া যাবে।

Nova 3i স্মার্টফোনটিতে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা প্রায় একই রকমের তবে এই ফোনের রেয়ার ক্যামেরাতে 16 মেগাপিক্সাল আর 2মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। Nova 3 ফোনে আপনারা 3,750 mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারিয়া ছে আর সেখানে Nova 3i স্মার্টফোনে আপনারা একটি 3,340mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo