Huawei P Smart+ (2019) FHD+ ডিসপ্লে, ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ হল

Huawei P Smart+ (2019) FHD+ ডিসপ্লে, ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

Huawei তাদের নতুন স্মার্টফোন Huawei P Smart+ (2019) লঞ্চ করেছে, আর এই ফোনটি কোম্পানির তরফে বেশি কাউকে না বলেই লঞ্চ করা হয়েছে, এটি একটি মিড রেঞ্জ ফোন

Huawei তাদের নতুন স্মার্টফোন Huawei P Smart+ (2019) লঞ্চ করেছে, আর এই ফোনটি কোম্পানির তরফে বেশি কাউকে না বলেই লঞ্চ করা হয়েছে, এটি একটি মিড রেঞ্জ ফোন। এই ফোনে আপনারা একটি 6.21 ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন আর এটি একটি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লের ফোন আর এই ফোনে আপনারা কিরিন 710 চিপসেট আর 3GB র‍্যাম পাবেন আর এই ফোনে অ্যান্ড্রয়েড Pie দেওয়া হয়েছে আর এই ফোনে আপনারা GPU Turbo 2.0 র সাপোর্ট পাবেন।

এর সঙ্গে এই ফোনে একটি 24MP র রেয়ার ক্যামেরা দেওয়া হেয়ছে, আর এহচারা এই ফোনে সেকেন্ডারি ক্যামেরা হিসাবে 2MP র AI পোট্রেড ক্যামেরা আছে আর একটি AI সিন ডিটেকশান যুক্ত 16MP র আলট্রা- ওয়াইড অ্যাঙ্গেল লেন্স পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আপনারা তিনটি সেন্সার পাচ্ছেন।

ফোনের ফ্রন্টে যদি দেখি তবে দেখা যাবে যে এই ফোনের ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে যা AI সেলফি যুক্ত ফোন। আর এই ফোনে গ্লাস ব্যাকের সঙ্গে গ্রেডিয়েন্ট ফিনিশ দেওয়া হয়েছে। আর ফোনে আপনারা রেয়ার মাইন্ডেড একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর ফোনে একটি 3400mAH য়ের ব্যাটারি আছে।

ফোনটির বাকি ডিটেল যদি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে 3GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে । ফোনটিতে হাইব্রিড ডুয়াল সিম দেওয়া হয়েছে।

এই ফোনটি মিডনাইট ব্ল্যাক আর মিডনাইট ব্লু কালারে লঞ্চ করা হয়েছে, আর এই ফোনের দাম 279 EURO আম্নে প্রায় 21,800 টাকার কাছাকাছি। আর এই ফোনটি খুব তাড়াতাড়ি ইউরোপে বিক্রি করা শুরু হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo