Huawei Mate 20, Mate 20 Pro স্মার্টফোনটি ইন- ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টের সঙ্গে লঞ্চ করা হতে পারে

Huawei Mate 20, Mate 20 Pro স্মার্টফোনটি ইন- ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টের সঙ্গে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Huawei Mate 20 আর Huawei Mate 20 Pro স্মার্টফোন দুটিকে নিয়ে একটি নতুন লিক সামনে এসেছে, এই লিক থেকে জানা গেছে যে Huawei Mate 20 স্মার্টফোনটি 6.3 ইঞ্চির AMOLED স্ক্রিন আর কিরিন 980 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হবে

বিগতবেশ কিছু সময় ধরে Huawei Mate 20 আর Huawei Mate 20 Pro স্মার্টফোনদুটির বিষয়ে বিভিন্ন খবর পাওয়া যাচ্ছে। সম্প্রতি Huawei Mate 20 স্মার্টফোনটিকে নিয়ে খবর জানা গেছিল। আর এবার আরও একবার এই ফোনটির বিষয়ে নতুন এক খবর সামনে এসেছে। এই লিক অনুসারে এই ডিভাইসটি ইন-ডিসপ্লে ফিঙ্গাররপিন্ট সেন্সার আর কিরিন 980 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। XDA ডেভেলাপার্সদের মাধ্যমে এই বিষয়ে খবর জানা গেছে। আর এই লিক অনুসারে এটা জানা গেছে যে এই নতুন ডিভাইসটিতে 6.3ইঞ্চির একটি AMOLED স্ক্রিনও থাকতে পারে।

আমরা যদি আগের বিভিন্ন লিকের বিষয়ে জানাই তবে আপনাদের বলে রাখি যে Huawei Mate 10 স্মার্টফোনটিতে কোম্পানির তরফে একটি LCD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এছাড়া Huawei Mate 10 Pro স্মার্টফোনটিতে একটি AMOLED ডিসপ্লের সঙ্গে এসেছিল। আর এবার একটি রাশিয়ান ওয়েবসাইট hi-tech-mail.ru য়ের মাধ্যমে জানা গেছে যে Huawei Mate 20 Pro স্মার্টফোনে একটি কার্ভড OLED প্যানেলের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ডিসপ্লে আমরা আগের বছরের Huawei Mate RS Prosche Design যুক্ত স্মার্টফোনে দেখেছি।

এই রিপোর্টটি এও বলেছে যে এই ডিভাইসে OLED কার্ভড স্ক্রিনের সঙ্গে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও থাকবে। আর এরকম হলে কোম্পানির তরফে এই প্রযুক্তি যুক্ত এটি এই ধরনের প্রথম স্মার্টফোন হবে।

আর এছাড়া একটি রিপোর্ট এও বলা হয়েছে যে BOE সম্প্রতি OLED প্যানেলের জন্য Huawei র সঙ্গে চুক্তি করেছে, আমরা জানি যে  Huawei বিশ্বের তৃতীয় বৃহত্তম স্মার্টফোন তৈরির কোম্পানি। আর এই দুই কোম্পানির চুক্তি থেকে এটাই মনে হচ্ছে যে এবার Huawei Mate 20 Pro স্মার্টফোনটি একটি অসাধারন স্মার্টফোন হিসাবে আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo