Honor 9N 128 GB ভেরিয়েন্টটি আজ থেকে অফলাইনেও কেনা যাবে, সব ক্রোমা স্টোরে কেনা যাবে

Honor 9N 128 GB ভেরিয়েন্টটি আজ থেকে অফলাইনেও কেনা যাবে, সব ক্রোমা স্টোরে কেনা যাবে
HIGHLIGHTS

Honor 9N স্মার্টফোনটি এবার অনলাইনের সঙ্গে অফলাইনেও কেনা যাচ্ছে, আপনাদের বলে রাখি আজ মানে 1 আগস্ট থেকে এই ডিভাইসটি সব ক্রোমা স্টোরে অফলাইনে কেনা যাবে

Honor 9N স্মার্টফোনটি এবার অনলাইনের সঙ্গে অফলাইনেও কেনা যাচ্ছে, আপনাদের বলে রাখি আজ মানে 1 আগস্ট থেকে এই ডিভাইসটি সব ক্রোমা স্টোরে অফলাইনে কেনা যাবে। তবে এই ফোনটির শুধু মাত্র 128GB ভেরিয়েন্টটিই অফলাইনে এসেছে। এই ডিভাইসটি আপনারা ক্রোমা স্টোরে 17,999 টাকায় কিনতে পারবেন। তবে আপনারা যদি এই ফোনটি ক্রোমার অনলাইন পোর্টাল থেকে কিনতে চান তবে আপনারা তাও করতে পারেন। আর এর জন্য আপনারা এই দামে এই ফোনটি মাত্র 3 ঘন্টা অপেক্ষা করতে পারবেন। আর এর মানে এই যে আপনাদের এই ডিভাইসটির জন্য  তিন ঘন্টা অপেক্ষা করতে হবে। আর এর মানে এই যে এই ডিভাইসটি আপনাদের কাছে এই সময়সীমার মধ্যেই পৌঁছে দেওয়া হবে।

আপনারা জানেন যে এই ডিভাইসটি অনলাইনে এক্সক্লিউশিভ ভানে লঞ্চ করা হয়েছিল, আর এর পরে এটির প্রথম সেল ফ্লিপকার্টে করা হয় আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটির প্রথম সেল গতকালই ফ্লিপকার্টে হয়।

আমরা যদি এই ডিভাইসটির স্পেক্সের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে Honor 9N স্মার্টফোনটিতে একটি 5.84 ইঞ্চির FHD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এতে অক্টা-কোর সিলিকন Kirin 659 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা 4GB র‍্যাম পাবেন। আর এছাড়া এর স্টোরেজ ভেরিয়েন্টের কথা আমরা আপনাদের আগেই বলেছি।

Honor 9N স্মার্টফোনটির ক্যামেরা বিষয়ে বলে রাখি এই ডিভাইসে আপনারা 13+2 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনে আপনারা LED ফ্ল্যাশ পাবেন আর যা 16 মেগাপিক্সলাএর 2.0um pixel sensor size যুক্ত সেলফি ক্যামেরা আছে। আর এই ফোনে একটি ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে, আর এর সঙ্গে এতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 8.0 Oreo নির্ভর EMUI 8.0 তে চলে। আর এছাড়া এই ফোনে 3,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo