7.2 ইঞ্চি ডিসপ্লে সহ বাজারে আসছে Honor-এর দুর্দান্ত স্মার্টফোন, থাকবে চমৎকার ফিচার

7.2 ইঞ্চি ডিসপ্লে সহ বাজারে আসছে Honor-এর দুর্দান্ত স্মার্টফোন, থাকবে চমৎকার ফিচার
HIGHLIGHTS

Honor নতুন ফর্মে আনতে চলেছে Honor X20 Max 5G মোবাইল

Honor X20 Max 5G হ্যান্ডসেটে থাকবে 7.2 ইঞ্চি ডিসপ্লে

এই মডেলে থাকতে পারে মিডিয়াটেক আপার-মিড রেঞ্জ ডাইমেনসিটি 1100 SoC প্রসেসর

আজকাল অধিকাংশ স্মার্টফোনেই 6.7, 6.8 ইঞ্চির ডিসপ্লে থাকে। এই বড়ো ডিসপ্লের স্মার্টফোনের বিষয়টি প্রথম এসেছিল Samsung Galaxy Note সিরিজের হাত ধরে।এখন বিভিন্ন চাইনিজ স্মার্টফোন সংস্থাগুলি প্রত্যেক বছরই বিভিন্ন বিগ ডিসপ্লে সাইজের স্মার্টফোন মডেল লঞ্চ করছে। যেখানে অন্যান্য কোম্পানিগুলি একটি স্ট্যান্ডার্ড সাইজের ডিসপ্লের মধ্যে সীমাবদ্ধ রয়েছে ‘Honor’ আনতে চলেছে আরও একটি বড়ো ডিসপ্লের স্মার্টফোন মডেল। গত বছরই ‘Honor’ ব্র্যান্ড Honor X10 Max 5G স্মার্টফোন এনেছে । এই মডেলটি বিগ ডিসপ্লের স্মার্টফোন মডেলগুলির মধ্যে অন্যতম। খুব তাড়াতাড়ি  ‘Honor’ নতুন ফর্মে আনতে চলেছে Honor X20 Max 5G মোবাইল।

সূত্রের খবর এই Honor X20 Max 5G হ্যান্ডসেটে থাকবে 7.2 ইঞ্চি ডিসপ্লে। নতুন এই ট্যাবলেট সাইজ স্মার্টফোনে থাকবে 6,000mAh ব্যাটারি ফিচার, সেইসঙ্গে ফাস্ট চার্জের সুবিধা। এই মডেলে থাকতে পারে মিডিয়াটেক আপার-মিড রেঞ্জ ডাইমেনসিটি 1100 SoC প্রসেসর। এই চিপসেট হবে 6nm স্ট্যান্ডার্ড সাইজের এবং এতে থাকবে ফোর ARM Cortex-A78 কোর যাকে ক্লক করা যাবে 2.6 GHz পর্যন্ত। Honor X10 Max 5G মডেলের চাইতে এই নতুন মডেলের ডিসপ্লে অনেকটাই বড়। Honor X10 Max স্মার্টফোনের 5000 mAh ব্যাটারির চাইতে নতুন মডেলে মিলবে আরও আপগ্রেডেড ব্যাটারি ফিচার।

নতুন Honor X20 Max 5G স্মার্টফোনে থাকবে RGBW ডিসপ্লে প্যানেল। যার ফলে বিগ ডিসপ্লে ফিচার থাকলেও মিলবে কম পাওয়ার কন্সাম্পশনের সুবিধা। আশা করা যায় এই হ্যান্ডসেটে অবশ্যই থাকবে 120Hz রিফ্রেশ রেটের সুবিধা।

নতুন এই স্মার্টফোন মডেলের ক্ষেত্রে আশা করা যায় যে ক্যামেরা ফিচার, স্টেরিও স্পিকার ও ফাস্ট চার্জের টেকনোলজির ক্ষেত্রে বেশ হাই কোয়ালিটি আপগ্রেড ঘটবে। Honor X10 Max স্মার্টফোনে রয়েছে 22.5W ফাস্ট চার্জের সুবিধা। আশা করা যায় এই  মডেলের সিক্যুয়েলে মিলবে এই ধরনেরই ফাস্ট চার্জের ফিচার। X10 Max মডেলে রয়েছে  64MP মেইন ক্যামেরা এবং 2MP ডেপথ- সেন্সিং মোড। আশা করা যায় X 20 Max হ্যান্ডসেটে আরও বেশ কিছু প্রিমিয়াম ফিচার দেখা যাবে। এছাড়া অন্যান্য ফিচার হিসেবে থাকবে Wi-Fi 6 , Bluetooth v5, 3.5mm হেডফোন জ্যাক  এবং ন্যানো মেমরি কার্ড সাপোর্ট। X10 Max স্মার্টফোনে রয়েছে  8 GB পর্যন্ত RAM এবং 128 GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। আশা করা যায় নতুন এই Honor X 20 Max 5G মডেলেও এমন স্টোরেজ ফিচার থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo