কিরিন 970 আর GPU টার্বো প্রজুক্তিরর সঙ্গে 6 আগস্ট ভারতে লঞ্চ হবে Honor Play স্মার্টফোনটি

কিরিন 970 আর GPU টার্বো প্রজুক্তিরর সঙ্গে 6 আগস্ট ভারতে লঞ্চ হবে Honor Play স্মার্টফোনটি
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি গত মাসে চিনে লঞ্চ করা হয়েছিল আর ভারতে এই ডিভাইসটি অয় অ্যামাজন এক্সক্লিউশিভ হবে

সামনের মাসের 6 তারিখ Honor Play স্মার্টফোনটি ভারতে লঞ্চ করা হবে। অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে এই ডিভাইসটির টিজ আসা শুরু করে দিয়েছে, ইউজার্সরা একটি নোটিফাই বটও দেখতে পারবেন। আর এই ডিভাইসটি কেনার ইচ্ছে হলে সেই বটনের ওপর ক্লিক করা যাবে।

Honor Play স্মার্টফোনটি একটি গেমিং কেন্দ্রিক স্মার্টফোন হিসাবে প্রথম স্মার্টফোন হবে যাতে GPU টার্বো প্রযুক্তি আছে আর যা পার্ফর্মেন্স আর গ্রাফিক্স প্রসেসিং এফিসিয়েন্সী বাড়াবে। আর GPU টার্বো প্রযুক্তি Honor আর Huawei র লঞ্চ হওয়া ডিভাইসে দেখা গেছে যার মাধ্যে Honor 9N স্মার্টফোনটি আছে।

আমরা যদি স্পেক্সের বিষয়ে কথা বলি তবে Honor Play স্মার্টফোনটিতে 6.3 ইঞ্চির একটি IPS LCD ফুল HD+ ডিসপ্লে থাকবে, আর এর স্ক্রিন টু বডি রেশিও 89% হবে। আর এই ফোনটি হুয়াওয়ে কিরিন 970 প্রসেসার যুক্ত হবে আর এটি ডেডিকেটেড নিউরাল-নেটওয়ার্ক প্রসেসিং ইউনিট (NPU) য়ের সঙ্গে আসবে আর যা AI ফিচার্সকে শক্তিশালী করবে। এই ফোনটি দুটি ভেরিয়েন্টে আসবে 4GB আর6GB র‍্যাম আর এর দুটি ভেরিয়েন্টেই 64GB স্টোরেজ থাকবে আর এরকম হতে পারে যে এই ডিভাইসটি ভারতে 6GB/128GB ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আসলে  অ্যামাজানের টিজারে এই ডিভাইসটির 4GB ভেরিয়েন্ট দেখা যায়নি।

Honor Play স্মার্টফোনের ব্যাকে ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হবে যা 16 আর 2মেগাপিক্সালের সেন্সারের সঙ্গে ডুয়াল AF আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স AI যুক্ত। আর এই ডিভাইসের ফ্রন্টে একটি 16 মেগাপিস্কালের ক্যামেরা থাকবে যা AI পোট্রেড ফিচার আর 3D পোট্রেড লাইটিং সাপোর্ট করবে।

এই ফোনটিতে 3,700mAh য়ের ব্যাটারি থাকবে। Honor Play অ্যান্ড্রয়েড ওরিও 8.1 নির্ভর আর EMUI 8.2 তে কাজ করবে। আর অ্যামাজনের টিজার অনুসারে এই ডিভাইসটি ভারতে ওরিও ব্লু আর ব্ল্যাক কালারে লঞ্চ করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo