Honor Play মোবাইল ফোনটি নতুন আপডেট পেল, GPU Turbo Fix আর AIS পেল

Honor Play মোবাইল ফোনটি নতুন আপডেট পেল, GPU Turbo Fix আর AIS পেল
HIGHLIGHTS

Huawei তাদের Honor Brand য়ের নতুন ফোন Honor Play আগস্টে লঞ্চ করেছিল আর এবার জানা গেছে যে এই ফোনটি নতুন একটি আপডেট পেয়েছে আর এই নতুন আপডেট ফোনের পার্ফর্মেন্স ভাল করবে

Huawei তাদের Honor Brand য়ের নতুন ফোন Honor Play আগস্টে লঞ্চ করেছিল। আর এবার জানা গেছে যে এই ফোনটি নতুন একটি আপডেট পেয়েছে আর এই নতুন আপডেট ফোনের পার্ফর্মেন্স ভাল করবে। আর এই নতুন আপডেটের পরে এই ফোনটিতে GPU Turbo ফিচারের ফিক্স হয়েছে আর এছাড়া AIS মানে আর্টিফিসিয়াল ইমেজ স্টেবিলাইজেশানও এসেছে।

এই আপডেটের সাইজ 722MB, আর এই ফোনটির ভার্সেন COR-ALOO 8.2.0.120 Version থেকে COR-ALOO 8.2.0125, Honor Play মোবাইল ফোনটির ভারতে দাম 19,990 টাকা এই দাম এই ফোনটির 4GB মডেলের আর এই ফোনের 6GB র‍্যাম মডেলের দাম 23,999 টাকা। আর এই নতুন আপডেটের পরে OTA র মাধ্যমে এটি দেওয়া শুরু হজ্যেছে আর এর মানে এই আপনাদের কাছে নোটিফিকেশান আসবে, আর যদি তা না হয় তবে আপনারা ফোনের সেটিংসে গিয়ে এই আপডেট ম্যানুয়ালি দেখতে পারবেন। আর এও হতে পারে যে আগামী কিছু সময়ের মধ্যে এই আপডেটটি আপনারা পাবেন।

Honor Play স্মার্টফোনটিতে HiSlicon কিরিন 970 SoC র মাধ্যমে আর ভেরিয়েন্টে এসেছে। আর এই ডিভাইসে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়াতে পারবেন। আর এই ফোনটির ডুয়াল VoLTE সাপোর্ট করে।

Honor Play ফোনটিতে একটি 6.3 ইঞ্চির ফুল HD+IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে যার রেজিলিউশান 1080×2340 পিক্সাল। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ডিভাইসের ডিসপ্লেতে নচ আছে যেখানে ফ্রন্ট ক্যামেরা ইয়ারপিস আর সেন্সার দেওয়া হয়েছে।

আর এই ফোনের রেয়ারে ডুয়াল ক্যামেরা সেটআও দেওয়া হয়েছে যা 16 মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর আর সেকেন্ডারি ক্যামেরা 12 মেগাপিক্সালের। আর এই ফোনের ফ্রন্টে একটি 16 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট লকও আছে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo