Honor Magic 2 AMOLED ডিসপ্লে আর এখনও পর্যন্ত সব থেকে বেশি স্ক্রিন টু বডি রেশিওর সঙ্গে লঞ্চ হবে

Honor Magic 2 AMOLED ডিসপ্লে আর এখনও পর্যন্ত সব থেকে বেশি স্ক্রিন টু বডি রেশিওর সঙ্গে লঞ্চ হবে
HIGHLIGHTS

Honor Magic 2 কী স্মার্টফোনের মানে বদলে দেবে? আজকে আমরা এই বিষয়ে জানব

সবে কিছু দিন আগে আমরা Apple ইভেন্টে নতুন iPhones লঞ্চ হতে দেখেছি। আর এই নতুন iPhones গুলি বেস কিছু নতুন প্রযুক্তির সঙ্গে লঞ্চ করা হয়েছে। তবে অন্য কোন কোম্পানিও এই দিকে আকর্ষিত হতে পারে, আর সেই ভাবেই নিজেদের স্মার্টফোন লঞ্চ করার বিষয়ে ভাবতে পারে। Honor বলেছে যে তাদের আপকামিং স্মার্টফোনে কিছু নতুন ইনোভেশান করা হবে।

মনে করা হচ্ছে যে Honor তাদের আপকামিং স্মার্টফোন Honor Magic 2 তে একটি AMOLED ডিসপ্লে দিতে পারে, আর এছাড়া এটি একমাত্র এমন স্মার্টফোন হতে চলেছে যাতে প্রায় 100% স্ক্রিন টু বডি রেশিও থাকবে। IFA বার্লিনে এই বিষয়ে প্রথম জানা যায়। কোম্পানি তাদের Honor ওয়েবো অ্যাকাউন্টের মাধ্যমে AMOLED ডিসপ্লের বিষয়ে খবর দেয়। আর যদি এই রকম হয় তবে Honor Magic 2 এই ডিসপ্লের সঙ্গে লঞ্চ হলে নিজের মধ্য এই ধরনের প্রথম স্মার্টফোন হবে।

Honor Magic 2 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

Honor Magci 2 স্মার্টফোনটিতে একটি 6 ইঞ্চির AMOLED ডিসপ্লে 1440×2880 পিক্সাল রেজিলিউশান যুক্ত হতে পারে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে Honor Magic 2 স্মার্টফোনটির ডিসপ্লে একটি AMOLED স্ক্রিন যুক্ত হবে যার অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 যুক্ত 537 ppi হতে পারে। আর Honor Magic 2 স্মার্টফোনটিতে হেস্লিকন কিরিন 970 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এটি একটি অক্টা কোর প্রসেসার। আর এছাড়া Honor Magic 2 স্মার্টফোনে একটি 6GB র‍্যাম থাকতে পারে।

Honor Magic 2 ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে চলবে আর এছাড়া এতে ডুয়াল ক্যামেরা সেটআপে 12MP+12MP র রেয়ার ডুয়াল ক্যামেরা দেওয়া হতে পারে। আর এছাড়া এই ফোনে একটি 24MP র ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে একটি 3500mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo