Honor Magic 2 মোবাইল ফোনটি 31 অক্টোবর লঞ্চ করা হতে পারে স্লাইড ক্যামেরা এর স্পেশালিটি হবে

Honor Magic 2 মোবাইল ফোনটি 31 অক্টোবর লঞ্চ করা হতে পারে স্লাইড ক্যামেরা এর স্পেশালিটি হবে
HIGHLIGHTS

সম্প্রতি বার্লিনে হওয়া IFA র সময়ে Huawei র সাব ব্র্যান্ড Honor একটি ঘোষনার মাধ্যমে Honor Magic 2 ফোনটির কথা জানিয়েছিল

সম্প্রতি বার্লিনে হওয়া IFA র সময়ে Huawei র সাব ব্র্যান্ড Honor একটি ঘোষনার মাধ্যমে Honor Magic 2 ফোনটির কথা জানিয়েছিল। আর এবার Honor তাদের এই ডিভিয়াসটির একটি টিজার নিয়ে এসেছে। মনে করা হচ্ছে যে Honor Magic 2 ফোনটি 31 অক্টোবর লঞ্চ করা হবে। আর এই ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর কিরিন 980 প্রসেসার। আর অল স্ক্রিন ডিসপ্লে। আর এছাড়া এই ফোনটিতে আপনারা এক্রতি ক্যামেরা স্লাইডও পাবেন।, আর এর সঙ্গে এতে আপনারা 40W য়ের Magic Charge প্রযুক্তি পাবেন।

আর এই লিক পোস্টে জানা গেছে যে Honor Magic 2 ফোনটি 31 অক্টোবর লঞ্চ করা হতে পারে। আর এছার এই লিক থেকে এও জানা গেছে যে এই ফোনটির লন্দ ডেট এর অফিসিয়াল লঞ্চ ডেট। আর এও মনে করা হচ্ছে যে Honor Magic 2 মোবাইল ফোনটি আপনারা একটি ইন- ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারে পাবেন।

Honor Magic 2 য়ের স্পেসিফিকেশান

Honor Magic 2 ফোনটিতে একটি 6ইঞ্চির AMOLED ডিসপ্লে 1440×2880 পিক্সাল রেজিলিউশানের স্মার্টফোন থাকবে। আর এই ফোনে র ডিসপ্লের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 আর 537 ppi হবে। আর Honor Magic 2 ফোনটিতে আপনারা হিলিকন কিরিন 970 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হবে আর এর সঙ্গে এতে অক্টা কোর প্রসেসার থাকবে। আর এছাড়া এই ফোনে 6GB র‍্যাম থাকবে।

Honor Magic 2 ফোনে অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে চলবে আর এছার এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপে 12MP+12MP র ক্যামেরা থাকতে পারে আর ফ্রন্টে একটি 24MP র ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে 3500mAH য়ের ব্যাটারি থাকবে।

নোটঃ ওপরের ছবিটি একটি কাল্পনিক ছবি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo