অ্যাডভান্স ফেস আনলকের সঙ্গে Honor Magic 2 3D আসতে পারে

অ্যাডভান্স ফেস আনলকের সঙ্গে Honor Magic 2 3D আসতে পারে
HIGHLIGHTS

2018 সালের অক্টোবর মাসে Honor Magic 2 3D র কথা বলেছিল আর এবার খুব তাড়াতাড়ি এই ফোনটি চিনের বাজারে আসতে চলেছে, 3D স্ক্যানার যুক্ত এই ফোনটি Magic 2 য়ের আপগ্রেডেশান

হাইলাইট

  • Honor Magic 2. 3D graphene cooling pad যুক্ত হবে
  • এই ফোনে হিলিকন কিরিন980 অক্টা কোর SoC থাকবে
  • আর চিনের বাজারে এই ফোনটি খুব তাড়াতাড়ি আসবে

 

Honor Magic 2 3D ফোনটি অবশেষে চিনের বাজারে আসার জন্য তৈরি। আর এই ফোনটি 2018 সালের অক্টোবর মাসে এর কথা ঘোষনা করা হয়েছিল। খুব তাড়াতাড়ি এই ফোনটি কিনতেও পাওয়া যাবে। Honor তাদের Honor Magic 2 3D ফোনটি রিলিজ হওয়ার বিষয়ে চিনের সোশাল মিডিয়াতে টুইট করছে। Honor Magic 2. 3D ফোনটি এর আগের Magic 2 ফোনের আপগ্রেটেড ভার্সান। আর এই ফোনে অ্যাডভান্স ফেস আনলক ফিচার light 3D সেন্সারের সঙ্গে দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে কোন ভাবে ইন বিল্ট স্টোরেজ দেওয়া হয়নি।

চিনের ওয়েবসাইট ITHome অনুসারে Honor তাদের Magic 2 3D ফোনটি লঞ্চ করার ডেট জানায়নি। আর এই ফোনটিকে চিনে Honor Wibo page য়ে মনে করা হচ্ছে যে এই ফোনটির চিনে লঞ্চের বিষয়ে জানা যাবে। আর আপনাদের বলে রাখি যে magic 2 3D ফোনটির প্রথম সেল 2018 সালের ডিসেম্বরে হয়েছিল আর এর মধ্যে এই ফোনইর দাম 5,799 চিনা ইউয়ান প্রায় 61,000 টাকা হবে।

আমরা Honor Magic 2 3D ফোনের ডিজাইনের বিষয়ে যদি বলি তবে এই ফোনের ডিজাইনে Honor Magic 2 য়ের মতনই হবে। আর এই ফোনে ফ্রন্ট ক্যামেরা স্লাইডার হবে। আর Honor Mgaic 3D ফোনটিতে 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে। আর এই ফোনে ফুল HD+(10802340p) রেজিলিউশানের সঙ্গে 19:5:0 অ্যাস্পেক্ট রেশিওর হবে আর এই ফোনে হিলিকন কিরিন 980 অক্টা কোর প্রসেসার হবে। আর এই ফোনে 8GB র‍্যামের সঙ্গে 512GB পর্যন্ত ইনবিল্ড স্টোরেজ হবে।

ক্যামেরার ক্ষেত্র এই ফোনে একটি f/1.8 অ্যাপার্চার যুক্ত 16MP প্রাইমারি ক্যামেরা, f/1.8 অ্যাপার্চারের সঙ্গে 24MP মোনোক্রোম সেন্সার আর f/2.2 অ্যাপার্চারের সগে 16MP র সুপার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকবে। আর এই ফোনের ফ্রন্টের ক্যামেরার বিষয়ে কিছু জানা যায়নি। আর এই ফোনটি গেমারদের দীর্ঘ সময়ের গেমিংয়ের ভাল অভিজ্ঞতা দেবে আর এই ফোনে কুলিং প্যাড থাকবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo