HONOR 9X ফোনটি হুয়াওয়ের কিরিন 810 SOC র সঙ্গে লঞ্চ হতে পারে

HONOR 9X ফোনটি হুয়াওয়ের কিরিন 810 SOC র সঙ্গে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Honor 9X ফোনটি কিরিন 810 SoC পাবে

Honor 9X Pro ফোনটির ওপরেও কোম্পানি কাজ করছে

হনার তাদের নতুন ফোন Honor 9X Pro র ওপর কাজ করছে আর এটি গত মাসের একটি লিক রিপোর্টে দেখা গেছিল। আরও একটি নতুন টুইটারের মাধ্যমে টিপস্টার এই ফোনের লি রিপোর্ট দিয়েছে সেখানে বলা হয়েছে যে এই ফোনটি Honor 9X য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে যা কিনা Honor 8X য়ের নেক্সট জেনারেশান ফোন হতে পারে। আর মনে হচ্ছে যে হনারের দুটি স্মার্টফোন Honor 9X আর 9X Pro আসবে। আর রিপোর্ট অনুসারে Honor 9X ফোনটি  হুয়াওয়ে কিরিন 810 SoC র সঙ্গে আসবে।

টিপস্টার Rodent 950 গত মাসে Honor 9X Pro ফোনটির স্পেক্স বলেছিলেন আর এবার কোম্পানি Honor 9X ফোনের সম্ভাব্য স্পেক্স বলেছে। আর টিপস্টার বলেছেন যে সম্ভবত এটি হুয়াওয়ে কিরিন 810 প্রসেসার যুক্ত হবে আর এটি কিরিন 710 SoC র জায়গা নেবে।

Honor 9X ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকতে পারে যা 24MP প্রাইমারি সেন্সার, 8MP র সুপার ওয়াইড অ্যাঙ্গেল সেন্সার আর 2MP র ডেপথ সেন্সার যুক্ত। আর এই ফোনটির ফ্রন্টে 20 মেগাপিক্সালের ক্যামেরা থাকতে পারে। আর এই সম্ভাব্য Honor 9X ফোনে একটি 3,700mAh য়ের ব্যাটারি থাকতে পারে যা 10W ফাস্ট চার্জ সাপোর্ট করবে।

Honor 9X Pro ফোনে আপনারা কিরিন 980 SoC আর 4000mAh য়ের ব্যাটারি পাবেন বলে আশা করা হচ্ছে। আর এই ডিভাইসের ব্যাকে একটি 48MP র ক্যামেরা আর 8MP র সেকেন্ডারি ক্যামেরা আর একটি 2MP র ক্যামেরা থাকতে পারে। আর এই ফোন দুটির বিষয়ে এখনও কোন কিছু অফিসিয়ালি জানা জায়নি তবে আর এই ফোনের বিষয়ে এখনও এর থেকে বেশি কিছু জানা না গেলেও মনে করা হচ্ছে এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর হবে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo