Honor 9X Pro পপ-আপ সেলফি ক্য়ামেরা সহ ভারতে লঞ্চ

Honor 9X Pro পপ-আপ সেলফি ক্য়ামেরা সহ ভারতে লঞ্চ
HIGHLIGHTS

ফোনে কোম্পানির নিজস্ব Huawei Mobile Services পাওয়া যাবে

অনার ৯এক্স ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা

১২ই মে ভারতে নতুন স্মার্টফোন নিয়ে হাজির হল Honor। কোম্পানির তরফ থেকে Honor 9X লঞ্চ করা হল। এই ফোনের বিশেষত্ব হল যে এই ফোনে গুগলের মোবাইল সার্ভিসের পরিবর্তে কোম্পানির নিজস্ব হুয়াওয়ের মোবাইল সার্ভিস (Huawei Mobile Services) পাওয়া যাবে।

কিন্ত এই খবরটি একটি অ্য়ান্ড্রয়েড প্রেমীকে হতাশ করতে পারে। যদিও নতুন ফোনে Android অপারেটিং সিস্টেম চলবে। এছাড়া অনার ৯এক্স ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা। ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। আর রয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

Honor 9X Pro স্পেসিফিকেশন

Honor 9X Pro ফোনে রয়েছে একটি 6.59 ইঞ্চি FHD+ ডিসপ্লে। সঙ্গে রয়েছে কিরিন 810 চিপসেট, 6GB RAM ও 256GB স্টোরেজ। Honor 9X Pro-তে অ্য়ান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির EMUI 9.1 স্কিন চলবে। এই ফোনে Google Play Store থাকছে না।

Honor 9X Pro'র পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সঙ্গেই থাকছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সঙ্গে থাকছে 16 মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v4.2, GPS/ A-GPS, USB Type-C ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের পাশে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 4,000 mAh ব্যাটারির এই ফোনের ওজন 202 গ্রাম।

Honor 9X Pro'র দাম

ভারতে অনার ৯এক্স প্রো কে একটি ভ্য়ারিয়েন্টে লঞ্চ করা হয়েছে। যার মধ্য়ে আপনারা পাবেন 6GB RAM + 256GB  স্টোরেজ। Honor 9X Pro'র দাম 17,999 টাকা।

কোম্পানির তরফ থেকে লঞ্চ অফারে 3,000 টাকা ছাড় ও নো-কস্ট ইএমআইয়ের সুবিধা দেওয়া হয়েছে। ফোনটি কে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে, তবে এখন প্রথম সেলের তারিখ জানানে হয়েনি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo