সস্তা দামের Honor 9S আজ কেনার সুযোগ, থাকছে শক্তিশালি ব্যাটারি

সস্তা দামের Honor 9S আজ কেনার সুযোগ, থাকছে শক্তিশালি ব্যাটারি
HIGHLIGHTS

Honor 9S আজ 14 আগস্ট 2020 ফ্ল্যাশ সেলে বিক্রি করা হবে

অনার ৯ এস স্মার্টফোনটির ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 6,499 টাকা

অনার 9S স্মার্টফোনটিতে ৫.৪৫ ইঞ্চি HD প্লাস ডিসপ্লে রয়েছে

Honor কোম্পানির সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন অনার 9 এস (Honor 9S), আজ 14 আগস্ট 2020 ফ্ল্যাশ সেলে বিক্রি করা হবে।। এই সেলটি দুপুর 12 টা থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে (Flipkart) শুরু হবে। Honor 9S স্মার্টফোন কেনার ক্ষেত্রে গ্রাহকরা ডিস্কাউন্ট থেকে নিয়ে ক্যাশব্যাক পর্যন্ত অফার পাবে। এছাড়া এই স্মার্টফোনটিকে আপনি নো-কস্ট ইএমআই তে কিনতে পারেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক অনার 9 এস এর দাম এবং ফোনের অফারগুলি…

Honor 9S দাম

অনার ৯ এস স্মার্টফোনটির ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 6,499 টাকা। এই স্মার্টফোনটি আপনি নীল এবং কালো রঙে কিনতে পাবেন।

অফারের কথা বললে গ্রাহকরা ফ্লিপকার্ট অ্যাকসিস ব্যাংকের ক্রেডিট কার্ড থেকে কেনার ক্ষেত্রে পাঁচ শতাংশ ক্যাশব্যাক পাবেন, অন্যদিকে গ্রাহকরা flipkart অ্যাক্সিস ব্যাংক বাজে পেমেন্টের ক্ষেত্রে পাঁচ শতাংশ ছাড় পাবেন। এ ছাড়া এই স্মার্টফোনটি প্রতিমাসে ৭২৩ টাকা দামের ইএমআই দিয়ে কেনা যাবে।

Honor 9S ফিচার্স

অনার 9S স্মার্টফোনটিতে ৫.৪৫ ইঞ্চি HD প্লাস ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 720×1440 পিক্সেল রয়েছে। এছাড়াও এই স্মার্টফোনে আরও ভাল পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক MT6762R প্রসেসর দেওয়া হয়েছে। একই সময়ে, এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে ম্যাজিক ইউআই 3.1 অপারেটিং সিস্টেমটিতে কাজ করে।

Honor 9S ক্যামেরা এবং ব্যাটারি

এই স্মার্টফোনটির পিছনে একটি ৮ এমপি ক্যামেরা এবং সামনের দিকে ৫ এমপি সেলফি ক্যামেরা রয়েছে। এর বাইরে এই স্মার্টফোনটিতে 4 জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ 5, জিপিএস, এফএম রেডিও এবং মাইক্রো-ইউএসবির মতো সংযোগ বৈশিষ্ট্য রয়েছে। এছাড়াও, এই স্মার্টফোনে 3,020mAH ব্যাটারি সপোর্ট দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo