Honor 9N স্মার্টফোনটি 24 জুলাই লঞ্চ করা হতে পারে, কোম্পানি টুইটের মাধ্যমে টিজার করেছে

Honor 9N স্মার্টফোনটি 24 জুলাই লঞ্চ করা হতে পারে, কোম্পানি টুইটের মাধ্যমে টিজার করেছে
HIGHLIGHTS

কোম্পানির তরফে দেওয়া একটি ভিডিও টিজার সামনে এসেছে আর এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা গেছে

Honor India তাদের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে একটি টুইট করেছে যে একটি নতুন স্মার্টফোন ভারতে লঞ্চ হতে চলেছে। আর জানা যাচ্ছে যে Honor 9N স্মার্টফোনটি কোম্পানির তরফে 24 জুলাই ভারতে লঞ্চ করা হতে পারে। আর এই ভিডিও টিজারের মাধ্যমে আপনারা এক্রতি ক্যাপশেন দেখতে পারবেন, যাতে লেখা আছে, যে তৈরি হয়ে জান এবার ভাল ডিভাইসের সঙ্গে নিজেদের আলাপ ক্রান। আর এর পরে কোম্পানি একটি গ্র্যান্ড লঞ্চ ইভেন্টের কথা বলেছে।

এই খবরটি ঠিক তখনই সামনে এল যখন কোম্পানি তাদের পরবর্তী ডিভাইসকে নিয়ে মিডিয়ার কাছে ইনভিটেশান পাঠানো শুরু করে। আর সোশ্যাল মিডিয়াতে এর বিষয়ে খবর দেওয়া শুরু করে।

তবে এটা দেখার যে কোম্পানি তাদের লঞ্চ ইভেন্টে নিজেদের Honor 9X স্মার্টফোনটিও লঞ্চ করতে পারে, কিন্তু এরক ম হয়নি আর জানা গেছিল যে কোম্পানি Honor 9N স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। আর এও মনে করা হচ্ছে যে কোম্পানির তরফে Honor 9i (2018) র একটি রিব্র্যান্ড ভার্সান করা হবে। Honor 9i চিনের বাজারে গত মাসে লঞ্চ করা হয়েছে।

আর আমারা যদি এই ডিভাইসের স্পেক্সের বিষয়ে দেখি তবে আপনাদের বলে রাখি যে Honor 9N স্মার্টফোনটি Honor 9i(2018) য়ের একটি সিম্পেল রিব্র্যান্ড। Honor 9N স্মার্টফোনটি একটি 5.84 ইঞ্চির FHD+ 2280×1080 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এর অ্যাস্পেক্ট  রেশিও 19:9।

Honor 9N স্মার্টফোনটিতে একটি Kirin 659 চিপসেট আছে আর এর র‍্যাম 4GB আর এই ফোনে GPU Turbo থাকতে পারে। আর এর সঙ্গে এই ডিভাইসটি কোম্পানির তরফে দুটি আলাদা আলাদা ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হতে পারে। একটি 64GB আর অন্যটি 128GB স্টোরেজ অপশানে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া আপনারা যদি এই স্টোরেজ বাড়াতে চান তবে আপনারা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে তা 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo