Honor 8X আর Honor 8X Max স্মার্টফোনটি 5 সেপ্টেম্বর লঞ্চ করা হতে পারে

Honor 8X আর Honor 8X Max স্মার্টফোনটি 5 সেপ্টেম্বর লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

চিনের স্মার্টফোনের কোম্পানি Honor চিনে তাদের নতুন স্মার্টফোন Honor 8X আর Honor 8X Max লঞ্চ করার জন্য তৈরি

চিনের স্মার্টফোন কোম্পানি Honor চিনে তাদের নতুন স্মার্টফোন Honor 8X আর Honor 8X Ma ফোন দুটি লঞ্চ করাতে চলেছে। Huawei তাদের সাব ব্র্যান্ড Honor য়ের তরফে জানিয়েছে যে 5 সেপ্টেম্বর তাদের দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আর এই খবর কোম্পানি নিজেদের ওয়েবো অ্যাকাউন্টের মাধ্যমে জানিয়েছে।

Honor 8X ওয়াটার ড্রপ নচ

এই দুটি স্মার্টফোন ইন্টারনেটে দেখা গেছে আর এই ডিভাইসটি Honor 8X হিসাবে দেখা গেছে। এই ডিভাইসটি গত সপ্তাহেই ইন্টারনেটে দেখা গেছে। আর এই ডিভাইসটি ইন্টারনেটে একটি ওয়াটার ড্রপ নচের সঙ্গে দেখা গেছে।

আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে একটি বড় ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া এতে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকতে পারে বলে জানা গেছে। আর এই ডিভাইসটি মানে Honor 8x TENAA তে দেখা গেছে।

honor 8x to launch on 5 september

Honor 8X য়ের লিক স্পেক্স

আমরা যদি এই ফোনের লিক স্পেক্স দেখি তবে দেখা যাবে যেঁ এই ফোনে একটি বড় ডিসপ্লে থাকবে। আর মনে করা হচ্ছে যে এটি 7.12 ইঞ্চির ডিসপ্লে হবে, আর এতে ফ্যাবলেট কোম্পানির তরফে প্রথম বার লঞ্চ করা হবে। আর এছাড়া এর স্ক্রিন একটি FHD+ TFT 18:7:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ফোন হবে। আর এছাড়া এতে 1080×2244 পিক্সালের রেজিলিউশান থাকবে।

আমরা যদি TENAA র লিস্টিং কে সত্যি বলে মনে করি তবে এই ফোনে 1.8Ghz য়ের অক্টা কোর প্রসেসার থাকবে। আর এছাড়া এই ফোনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ থাকবে। আর এই স্টোরেজকে আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

এই ফোনের ক্যামেরার দিকটি যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনে একটি 16+2MP র ডুয়াল ক্যামেরা আর ফ্রন্টে 8MP র ক্যামেরা থাকবে। আর এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.2 Oreo থাকার সম্ভাবনা আছে। আর এই ফোনে একটি 4,900mAh য়ের ব্যাটারি থাকতে পারে।  

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক

Digit.in
Logo
Digit.in
Logo