HMD গ্লোবাল সম্প্রতি Nokia স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 9 পেয়েছে বলে জানা গেছে

HMD গ্লোবাল সম্প্রতি Nokia স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 9 পেয়েছে বলে জানা গেছে
HIGHLIGHTS

আগামী মাসে Nokiaর সব স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দেওয়া হবে

HMD গ্লোবাল জানিয়েছে যে Nokia ব্র্যান্ডের সব স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দেওয়া হবে। HMD গ্লোবাল MWC 2017 র সময়ে আন্তর্জাতিক ভাবে প্রথম স্মার্টফোন লঞ্চ করার কথা ঘোষনা করেছিল যে তাদের সব ডিভাইসে সময়ে সময়ে সফটোয়্যারের আপডেট দেওয়া হবে।

কোম্পানি জানিয়েছিল যে সব নোকিয়া স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 9 পাই স্মার্টফোনের আপডেট দেওয়া হবে। কোম্পানি বলেছিল যে আগামী মাসে বেশ কিছু স্মার্টফোনে নতুন OS য়ের আপডেট দেওয়া হবে।

HMD গ্লোবাল নিশ্চিত করেছে যে অ্যান্ড্রয়েড ওরিও গো এডিশানের Nokia 1, Nokia 2 আর Nokia 2.1 য়ের অ্যান্ড্রয়েড 9 পাইতে আপডেট হবে। কোম্পানি এও জানিয়েছে যে Nokia 3, Nokia 3.1, Nokia 5, Nokia 5.1, Nokia 6, Nokia 6.1, Nokia 6.1 Plus, Nokia 7, Nokia 7 plus, Nokia 8, Nokia 8 Sirocco, Nokia X6 আর Nokia X5 স্মার্টফোনও অ্যান্ড্রয়েডের আপডেট পাবে আর যা অ্যান্ড্রয়েড বন প্ল্যাটফর্মের ডিভাইস হবে।

Nokia 7 Plus এই লিস্টের প্রথম ডিভাইস যা অ্যান্ড্রয়েড 9 বিটা আপডেট পেয়েছে। আর এই স্মার্টফোনটি এখন অ্যান্ড্রয়েড P বিটা 4 আপডেট পেয়েছে, আর এ থেকে এটা অনুমান করা যায় যে কোম্পানির প্রথম ডিভাইসযা অ্যান্ড্রয়েড 9 পাই অফিসিয়াল বিল্ড পাবে। আর এর পরে Nokia 8 Sirocco আর Nokia 8 এই আপডেট পেতে অপারে যা কোম্পানির ফ্ল্যাগশিপ ডিভাইস।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo