FLIPKART য়ের দারুন অফারে কিনতে পারেন 5G ফোনও

FLIPKART য়ের দারুন অফারে কিনতে পারেন 5G ফোনও
HIGHLIGHTS

ফ্লিপকার্টে এই ডিল এসেছে

ভারতের দুই 5G ফোন ও এই তালিকায় আছে

এক্সচেঞ্জ অফারও পেতে পারেন

আপনাদের জন্য আজকে আমরা ফ্লিপকার্টের দারুন কিছু স্মার্টফোনের দারুন অফার নিয়ে এসেছি। আপনারা আজকে এখান থেকে ভারতের লঞ্চ হওয়া দুই 5G ফোনও কিনতে পারবেন। আর এই ফোন গুলি আধুনিক প্রসেসার থেকে শক্তিশালী ব্যাটারির সঙ্গে এসেছে।

এর মধ্যে থেকে কোন ফোন আপনাদের পছন্দ হলে তা আপনারা সহজেই নিজের করতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে আজকে এখানে দুই 5G ফোনের সঙ্গে আপনারা রেনো বা রিয়েলমির কিছু দারুন ফোনও কিনতে পারবেন। আর এই ফোনে পাবেন এক্সচেঞ্জ অফার ও আরও অনেক কিছু।

iQOO 3

আজকে আপনারা এই ফোনটি যা একটি 5G ফোন তা এখানে মাত্র 36,990 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনে আছে 8GB র‍্যাম আর 128GB র স্টোরেজ। আর এই ফোনে আপনারা ফ্লিপকার্ট থেকে অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে 5% ক্যাশব্যাক পাবেন। আর এই ফোনে আছে 55W সুপার ফ্ল্যাশ চার্জ আর এই ফোনে আপনারা পাবেন 4440mAh য়ের ব্যাটারি। এখান থেকে কিনুন।

Realme X50 Pro

এই ফোনটি আপনারা এখানে 39,999 টাকায় কিনতে পারবেন। তবে এই ফোনটি এখনও ওপেন সেলে আসেনি তবে এই ফোনের ফ্ল্যাশ সেল হলে আপনারা এই ফোনটি এখান থেকে সহজেই কিনতে পারবেন। এইফনে আছে একটি পাঞ্চ হোল ডিসপ্লে। আর এই ফোনে আপনারা পাবেন 8GB র‍্যামের সঙ্গে 128GB র স্টোরেহ। ফোনে আপনার 5% ক্যাশব্যাক অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে পাবেন। আর এর সঙ্গে আপনারা এই ফোনে স্পেশাল 2000 টাকার ডিস্কাউন্ট পেতে পারেন। এখান থেকে কিনুন।

OPPO Reno3 Pro 

আপনারা এই ওপ্পো ডিভাইসটি এখানে 29,990 টাকায় কিনতে পারবেন। এই ফোনের এটি 8GB র‍্যামের ফোন আর এই ফোনে আছে এর সঙ্গে 64MP র কোয়াড ক্যামেরা। ফোনে আছে 4025mAh য়ের ব্যাটারি। আর এই ফোনটির নো কস্ট EMI শুরু হচ্ছে 2500 টাকার প্রতিমাসের হিসাবে। আর এই ফোনে আপনারা ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Realme X2 Pro

আপনারা এই রিয়েলমির ফোনটি এখানে 27,999 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনে আছে 6Gb র‍্যাম। ফোনটি আপনারা ফ্লিপকার্টে অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে 5% ডিস্কাউন্ট পাবেন। আর এই ফোনে আপনারা এক্সচেঞ্জ অফারে 3000 টাকা পর্যন্ত ডিস্কাউন্ট পেতে পারেন,। ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্লাস। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন হতে পারে সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo