Google, Pixel 2 আর Pixel 2 XL এর ফ্যাক্ট্রি ইমেজ পোস্ট করেছে

Google, Pixel 2 আর Pixel 2 XL এর ফ্যাক্ট্রি ইমেজ পোস্ট করেছে
HIGHLIGHTS

ফ্ল্যাগশিপ Google Pixel 2 আর Pixel 2 XL স্মার্টফোনের প্রথম ফ্যাক্ট্রি ইমেজ, এই ছবিকে অক্টোবর সিকিউরিটি পেজের সঙ্গে দেখা গেছে

Google তাদের Nexus আর Pixel ডিভাইসের জন্য প্রতি মাসে অ্যান্ড্রয়েড তৈরি করে। তবে অ্যান্ড্রয়েড পুলিস এর রিপোর্ট অনুসারে Pixel 2 আর Pixel 2 XL এখনও অব্দি সেপ্টেম্বর পেজের সঙ্গে দেখা গেছে, আর সেখানে অন্য ফোন গুলি অক্টোবর সিকিউরিটি পেজ পেয়েছে।

এখনও অব্দি জানা যায়নি যে গুগ্ল তাদের নতুন স্মার্টফোন গুলিকে অক্টোবর সিকিউরিটি পেজ দেবে কিনা। এমনও হতে পারে যে এই স্মার্টফোন গুলি এবার সোজা নভেম্বর পেজ পাবে।

কোম্পানি 27 অক্টোবর ভারতে Pixel 2 আর Pixel 2 XL লঞ্চ করতে পারে, এবার এটা দেখার যে এই ডিভাইস গুলি ভারতে সেপ্টেম্বর পেজের সঙ্গে আসবে না অক্টোবর পেজের সঙ্গে।

ফোন দুটির স্পেশিফিকেশান দেখলে দেখা যাবে যে এদের স্পেশিফিকেশান একই রকমের, এদের মধ্যে সবথেকে বড় পার্থক্য হল এদের স্কিরন সাইজ। Pixel 2 তে 5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে দেখা গেছে, আর সেখানে Pixel 2 XL ফোনটিতে 6 ইঞ্চির QHD+ ডিসপ্লে আছে যা 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। দুটি ফোনেই কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 SoC আর 4GB র‍্যাম আছে। দুটি ফোনে 64GB আর 128GB’র স্টোরেজ ভেরিয়েন্ট আছে। এছাড়া গুগলের HTC স্মার্টফোন ডিভিসানে অধিগৃহীত এই ফোনে দেখা যাবে। এর নতুন অ্যাক্টিভ এজ ফিচারের মাধ্যমে ইজার্স ফোনের ধারে স্কুইজ করে গুগল অ্যাসিস্টেন্স লঞ্চ করতে পারবে, যেমন HTC U11 এ দেখা গেছে।

এই দুটি ফোনে 12.2MP’র রেয়ার ক্যামেরা আছে যা f/1.8 অ্যাপার্চার যুক্ত, আর এই ডিভাইস দুটি DXOMark এ 98 স্কোর করেছে যা একে সব থেকে বেশি হাই রেটেটে যুক্ত স্মার্টফোন বানিয়েছে। কোম্পানি দাবি করেছে যে এতে থাকা HDR+ মোড 5 গুন বেশি স্পিডে কাজ করতে পারে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo