Google Pixel 7 এবং Pixel 7 Pro শীঘ্রই ভারতে হবে লঞ্চ, জানুন কখন এবং কত দামে আসবে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনস

Google Pixel 7 এবং Pixel 7 Pro শীঘ্রই ভারতে হবে লঞ্চ, জানুন কখন এবং কত দামে আসবে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনস
HIGHLIGHTS

ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Google Pixel 7 Series

Google Pixel 7 এবং Google Pixel 7 Pro লঞ্চ হবে ভারতে

ফ্লিপকার্টের মাইক্রোসাইটে এই ফোন দুটির নাম দেখা গিয়েছে

Google Pixel 7 Series শীঘ্রই লঞ্চ হবে ভারতে। Google India এর তরফে সদ্যই এই কথা ঘোষণা করা হয়েছে। জানা গিয়েছে এই সিরিজে দুটি ফোন লঞ্চ হতে পারে, আর এই ফোন দুটি হল Google Pixel 7 এবং Google Pixel 7 Pro। জানা গিয়েছে আগামী মাসের 6 তারিখ, অর্থাৎ 6 অক্টোবর বিশ্ব বাজারে ফোন দুটিকে লঞ্চ করা হবে।

মনে করা হচ্ছে এই একই দিনে ফোন দুটিকে ভারতেও লঞ্চ করা হবে। কিন্তু এখনও এই বিষয়ে Google India এর তরফে কোনও কিছু ঘোষণা করা হয়নি আনুষ্ঠানিক ভাবে। তবে অনুমান করা হচ্ছে যে এই ফোন দুটির সঙ্গে একই দিনে Google Pixel Watch লঞ্চ করা হবে।

কিছুদিন আগে শোনা গিয়েছিল যে আগামী 6 অক্টোবর থেকে এই গুগল পিক্সেল ফোন দুটির প্রি অর্ডার এবং আগামী 13 অক্টোবর থেকে বিক্রি শুরু হতে পারে। কিন্তু এই তথ্যগুলোর কোনওটাই গুগল কর্তৃপক্ষের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়নি। সদ্যই Flipkart এর মাইক্রোসাইটে Google এর এই দুটি ফোনের, অর্থাৎ Google Pixel 7 এবং Google Pixel 7 Pro এর নাম দেখতে পাওয়া গিয়েছে। তার মানে আগামীদিনে এই ফোন দুটি লঞ্চ হওয়ার পর ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন গ্রাহকরা।

Google Pixel 7 series

Google India এর যে টুইটার হ্যান্ডেল আছে সেখানে ঘোষণা করা হয়েছে যে এই ফোন দুটি ভারতে আসতে চলেছে। Made by Google, গুগলের ইভেন্টে এই ফোন দুটির আত্মপ্রকাশ ঘটবে 6 অক্টোবর। এই ইভেন্টটি অনুষ্ঠিত হবে নিউ ইয়র্ক সিটিতে। Tensor G2 প্রসেসর থাকতে পারে এই ফোন দুটিতে। কিন্তু বিশ্ব বাজারের সঙ্গে এই ফোন দুটি ভারতেও 6 অক্টোবর আসবে কিনা সেটা এখনো নিশ্চিত ভাবে জানা যায়নি।

এই ফোনে কী কী ফিচার থাকতে পারে?

Google Pixel 7 Series এর ফোনগুলোতে অ্যান্ড্রয়েড 13 সফটওয়্যার থাকতে পারে, এছাড়া Google Pixel 7 Pro মডেলে থাকতে পারে উজ্জ্বল ডিসপ্লে এবং আগে লঞ্চ হওয়া ফোনের তুলনায় এখানে বড় ডিসপ্লে থাকবে বলেই শোনা গিয়েছে। 120Hz রিফ্রেশ রেট থাকতে পারে সেই ডিসপ্লেতে। কিন্তু ডিজাইনে বিশেষ পরিবর্তন হবে বলে মনে করা হচ্ছে না। এতে একটি 11 মেগাপিক্সেলের Samsung 3J1 সেন্সর থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। তবে মনে করা হচ্ছে এটা ফ্রন্ট ক্যামেরায় থাকবে। এছাড়া এই ফোনে ইন ডিসপ্লে থাকতে পারে বলেও শোনা গিয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo