Google আজ লঞ্চ করবে Pixel 5, Pixel 4a 5G ফোন, এখানে দেখুন লাইভ ইভেন্ট

Google আজ লঞ্চ করবে Pixel 5, Pixel 4a 5G ফোন, এখানে দেখুন লাইভ ইভেন্ট
HIGHLIGHTS

Google Pixel 5 ফোনে 4080mAh ব্যাটারি পাওয়া যাবে যে 18W ওয়্যারলেস চার্জিং সপোর্ট সহ বাজারে আসবে

Google Pixel 5 এবং Google Pixel 4a 5G স্মার্টফোন আজ লঞ্চ হতে চলেছে

Google Pixel 5 এবং Google Pixel 4a 5G এই দুটি স্মার্টফোনের লঞ্চিং 'লঞ্চ নাইট ইন' (Launch Night In) নামে একটি ভার্চুয়াল ইভেন্টে করা হবে

Google Pixel 5 এবং Google Pixel 4a 5G স্মার্টফোন আজ লঞ্চ হতে চলেছে। এই দুটি স্মার্টফোনের লঞ্চিং 'লঞ্চ নাইট ইন' (Launch Night In) নামে একটি ভার্চুয়াল ইভেন্টে করা হবে। এই দুটি ফোন ছাড়াও একটি স্মার্ট স্পিকার এবং একটি ক্রোমকাস্ট ও লঞ্চ করা হবে এই ইভেন্টে। গুগলের এই ইভেন্টি আজ রাত ১১.৩০ টা থেকে শুরু হবে। যদি আপনি এই ইভেন্টি দেখতে ইচ্ছুক হন তবে সংস্থার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে সরাসরি দেখতে পারেন।

Google Pixel 5 সম্পর্কে বলা হচ্ছে যে এই ফোনটিতে 4080mAh ব্যাটারি পাওয়া যাবে যে 18W ওয়্যারলেস চার্জিং সপোর্ট সহ বাজারে আসবে। পাশাপাশি ফোনের রিয়ার প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। এই ফোনে 90Hz রিফ্রেশ রেটের সাথে পাঞ্চহোল ডিসপ্লে দেওয়া হবে। ফোনের দাম সম্পর্কে যদি বলি তবে ভারতে এই ফোনটির দাম 54,000 টাকার কাছাকাছি হতে পারে।

Pixel 5 ফোনটি 8GB র‌্যাম এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টে বাজারে আসবে। Google Pixel 5-তে একটি 6 ইঞ্চি OLED ডিসপ্লে পাওয়া যাবে। এছাড়া ফোনে গুগল এর নতুন অপারেটিং সিস্টেম Android 11 পাওয়া যাবে। সাথে থাকছে ফোনের ডিসপ্লেকে সুরক্ষিত রাখতে গরিলা গ্লাস 6। এই ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 765G প্রসেসরটি পাওয়া যাবে।

ফোটোগ্রাফির জন্য গুগল পিক্সেল ৫ ফোনে থাকবে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা, যার মেন ক্যামেরাটি হবে 12.2 মেগাপিক্সেল, দ্বিতীয় লেন্সটি 16 মেগাপিক্সেল, যা একটি ওয়াইড এঙ্গেল লেন্স হবে। অন্যদিকে সেলফির জন্য, ফোনে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে যা সোনির IMX355 সেন্সরযুক্ত হবে। ফোনের ব্যাক সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। সাথে ফোনটি 5G সপোর্ট সহ আসবে।

Google Pixel 4A 5G দাম

ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী Google Pixel 4A 5G-র দাম প্রায় 37,000 টাকা হতে পারে। এই ফোনের ফিচার্স সম্পর্কে কথা যদি বলি তবে ফোনটি অ্যান্ড্রয়েড 11 র সাথে আসবে। পাশাপাশি ফোনে 6.2 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। ডিসপ্লের প্যানেল OLED থাকবে এবং রিফ্রেশ রেট 60Hz, তবে ফোনে HDR এর সপোর্ট পাওয়া যাবে। এই ফোনটি 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ সহ বাজারে আসবে। পাওয়ার দেওয়ার জন্য ফোনে 3885mAh ব্যাটারি থাকবে যা 18W ফাস্ট চার্জিংকে সপোর্ট করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo