Google Pixel 4A ভারতে সস্তা দামে হল হাজির, OnePlus Nord কে দেবে টেক্কা, জানুন কী থাকছে ফিচার

Google Pixel 4A ভারতে সস্তা দামে হল হাজির, OnePlus Nord কে দেবে টেক্কা, জানুন কী থাকছে ফিচার
HIGHLIGHTS

গুগল Pixel 4A সংস্থার তরফে গত বছর ভারতে আনা Pixel 3a এর আপগ্রেড সংস্করণ

Google Pixel 4A এর লঞ্চিং প্রাইস 29,999 টাকা, তবে ভারতে এর এমআরপি 31,999 টাকা

Google Pixel 4A-এর বিক্রি ভারতে 16 অক্টোবর থেকে Flipkart Big Billions Day সেলে করা হবে

Google ভারতে তার নতুন স্মার্টফোন Pixel 4A এবং নতুন স্মার্ট স্পিকার Google Nest অডিও লঞ্চ করেছে। Google Pixel 4A স্মার্টফোনের বিক্রি ভারতে ১৬ অক্টোবর থেকে বিক্রি করা হবে। ফোনটি আপনি ফ্লিপকার্টের Big Billions Day সেলে বুক করতে পারবেন। বলে দি যে Google Pixel 4A এই বছরের অগস্ট মাসে লঞ্চ করা হয়েছিল, তবে সেই সময় ভারতে লঞ্চ করা হয়েনি।

Google Pixel 4A-এর দাম

গুগল Pixel 4A সংস্থার তরফে গত বছর ভারতে আনা Pixel 3a এর আপগ্রেড সংস্করণ। ভারতে Google Pixel 4A এর লঞ্চিং প্রাইস ২৯,৯৯৯ টাকা, তবে ভারতে এর এমআরপি ৩১,৯৯৯ টাকা। পাশাপাশি Nest Audio স্মার্ট স্পিকার ৬,৯৯৯ টাকায় কেনা যাবে, তবে এর এমআরপি ৭,৯৯৯ টাকা।

Google Pixel 4A-তে কী বিশেষ থাকছে?

Google Pixel 4A স্মার্টফোনটিতে 5.81-ইঞ্চি ফুল HD+ OLED ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1080×2340 পিক্সেল রয়েছে। এছাড়াও, এই স্মার্টফোনে আরও ভাল পারফরম্যান্সের জন্য, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 730G প্রসেসর এবং 6 জিবি র‌্যাম সমর্থিত হয়েছে। একই সাথে, এই স্মার্টফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে কাজ করে।

ক্যামেরার কথা যদি বলি তবে ব্যবহারকারীরা এই স্মার্টফোনে রিয়ার ক্যামেরা 12.2 মেগাপিক্সেল এবং ফ্রান্ট দিকে 8 মেগাপিক্সেল ক্যামেরা পাবে। এছাড়া HDR+, পোট্রেট, টপ-শট এবং নাইট মোডের মতো ফিচারগুলি এলইডি ফ্ল্যাশ লাইট এর সাথে দেওয়া রয়েছে।

এই স্মার্টফোনে কনেক্টিভিটির জন্য় সংস্থাটি Google Pixel 4A ফোনে ওয়াই-ফাই, 4G VoLTE, ব্লুটুথ সংস্করণ ৫.০, জিপিএস, এনএফসি, ৩.৫ হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি এর মতো ফিচার দিয়েছে। এর পাশাপাশি ব্যবহারকারীরা এই স্মার্টফোনে 18W ফাস্ট চার্জিং ফিচার সহ 3,140mAh ব্যাটারি পাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo