গুগলের PIXEL4, PIXEL 4XL লঞ্চ হয়েছে

গুগলের PIXEL4, PIXEL 4XL লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

গুগল Pixel 4 , Pixel 4 XL ঘোষনা করা হয়েছে

এই দুই ফোনে আছে ডুয়াল ক্যামেরা সেটআপ

ফোন দুটি Soil রেডার চিপের সঙ্গে এসেছে

একাধিক লিকের পরে অবশেষে গুগল তাদের Google Pixel 4 আর Pixel 4 XL স্মার্টফোন নিয়ে এসেছে। আর এই নতুন ফোনে আছে আপগ্রেটেড ক্যামেরা আর এর সঙ্গে এতে আছে সয়েল রেডার চিপ।

Google Pixel 4, Pixel 4XL য়ের ফিচার্স আর স্পেক্স

গুগলের এই নতুন পিক্সাল ফোনের রেঞ্জে আছে নতুন ক্যামেরা আর নতুন সলি র‍্যাডার চিপ আর 90Hz ডিসপ্লে। আর এর সঙ্গে Pixel 4 এ আছে একটি 5.7 ইঞ্চির ফুল HD+ OLED ডীসপ্লে আর সেখানে Pixel 4XL য়ে আছে 6.3 ইঞ্চির QHD+ OLED প্যানেল। আর এই দুই ফোনে আছে 19:9 অ্যাস্পেক্ট রেশিও আর 90Hz রিফ্রেস রেট। আর এই ফোনে আপনারা পাবেন ছোট ভেরিয়েন্টে 28000mAhj য়ের ব্যাটারি আর Pixel 4XL য়ে আছে একটি 3700mAh য়ের ব্যাটারি। আর দুটি ফোনই ফাস্ট ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে।

দুটি পিউক্সাল 4 ফোনে আপনারা পাবেন দুয়াল টোন ডিজাইন আর ফোনে আছে স্ন্যাপড্র্যাগন 855 SoC আর দুটি ফোনে আছে 6GB র‍্যাম আর 64GB আর 128GB র ইন্টারনাল স্টোরেজ। আর এই ফোনে এর সঙ্গে আপনারা পাবনে নেরুলা কোর আর টিটান MN সিরিকিউরিটি মডেল।

Pixel 4 সিরিজের ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে আছে 12.2MP র রেয়ায়র ক্যামেরা যা f/1,7 অ্যাপার্চারের আর এই ফোনে এর সঙ্গে আছে AF ডুয়াল পিক্সাল ফেস ডিটেক্টিং অপশান। আর এই ফোনে এর সঙ্গে আহে একটি 16MP র টেলিফট লেন্স যা f/2.4 অ্যাপার্চার যুক্ত।

ফোনের ফ্রন্টে আছে একটি 8MP র ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা যা f/2.0 অ্যাপার্চারের। পিক্সালের দুটি ফনেই আছে Soli র‍্যাডার চিপ যা মোশান সেনশ করতে পারে আর এটির মাধ্যমে আপনারা গান স্কিপ করা, কল ডিক্লাইন করা করতে পারবেন। গুগল জানিয়েছে যে এটি কোন সার্ভারকে কিছু পাঠায় না।

পিক্সাল 4 য়ের লাইনআপের অ্যাডিশানাল ক্যামেরার বিষয় দেখা যাক এতে আপনারা পাবেন লাইভ HDR+ ডুয়াল এক্সপ্রেস কন্ট্রোল। আর এর সঙ্গে আছে নাইট সাইট অ্যাস্ট্রোগ্রাফি। আর এর সগ্নে এই ফোনে আছে ডুয়াল স্টিরিও স্পিকার, USB-C অডিও আর এতে কোন হেডফোন জ্যাক নেই আর এতে আছে অ্যান্ড্রয়েড 10।

Google Pixel 4, Pixel 4Xl য়ের দাম

গুগলের এই ন্ত্রুন ফোন কিন্তু ভারতে আসবে না। আর এই ফোনের দাম Pixel 4, $799 (Rs 57,000 আনুমানিক) আর এবার যদি Pixel 4 XL ফোনটি দেখা যায় তবে এই ফোনটি আপনারা পাবেন $899 (Rs 64,268আনুমানিক)। যে সব জায়গাই এই ফোন পাওয়া যাবে তা 24 অক্টোবর থেকে সেখানে এই ফোন কেনা যাবে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo