PIXEL 3A আর PIXEL 3A XL ফোন গুলি নিজে থেকেই শাটডাউন হচ্ছে

PIXEL 3A আর PIXEL 3A XL ফোন গুলি নিজে থেকেই শাটডাউন হচ্ছে
HIGHLIGHTS

Pixel 3 আর Pixel 3a ফোন নিজে থেকেই বন্ধ হচ্ছে

এটি কোম্পানির নতুন বাজেট ডিভাইস

গুগলের নতুন মোবাইল ফোন মানে Google Pixel 3A আর Pixel 3A XL সবে লঞ্চ হয়েছে। আর এর মধ্যে এই দুই ফোনের বিষয়ে কিছু জানা গেছে। আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনে আপনারা তেমন কিছু নতুন পাবেন না। এই ফোনের ফিচার্সের সঙ্গে Pixel 3s য়ের ফিচার্সে মিল আছে। আর এছাড়া এই ফোনে তেমন নতুন কিছু পাবেন না।

আর এবার জানা গেছে যে কিছু পিক্সাল ফোন নিজে থেকেই বন্ধ হয়ে গেছে আর এর মানে এই যে এবার কিছু ইউজারদের এই ফোন মানে যাদের কাছে Pixel 3A আছে তা নিজে থেকেই বন্ধ হয়ে যাচ্ছে। আর এর কারন জানা যায়নি। আর আমরা যদি অ্যান্ড্রয়েড পুলিসের একটি রিপোর্ট দেখি তবে Pixel 3A আর Pixel 3A XL ফোন দুটি এই সমস্যায় পরেছে। আর এবার এই ফোন বন্ধ হলে আবার রিস্টার্ট করতে হচ্ছে। আর এবার এই ফোনের সমস্যার কারন এখনও জানা যায়নি।

তবে এছাড়া ফোনে বাকি সব রকমের কাজ হচ্ছে আর এর পরে মানে এই সমস্যা  পরে কিন্তু ফোনের ডাটাতে কোন সমস্যা হচ্ছে না আর আপনারা এই শাটডাউনের সমস্যায় পরলে তা খুবই বিরক্তি কর। আর ইউজার্সরা বলেছেন যে এই সমস্যা গ্রাহকরা জানিয়েছেনও।

GOOGLE PIXEL 3A আর PIXEL 3A XL য়ের স্পেসিফিকেশান

Pixel 3a আর Pixel 3a XL ফোনে আপনারা Pixel 3 আর Pixel 3 XL র মতন একই স্পেক্স পাবভেন,। আর এই ফোনের ব্যাটারি আলাদা। Pixel 3A ফোনটি 5.6 ইঞ্চির FHD+ ডিসপ্লে যুক্ত আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 18:5:9। আর Pixel 3a XL ফোনে 6 ইঞ্চির FHD+ ডিসপ্লে আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই দুটি ফোনের ডিসপ্লে ড্র্যাগন ট্রোল প্রোটেকশান যুক্ত।

স্মার্টফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন  670 SoC, 4GB র‍্যাম আর 64G স্টোরেজ পাবেন। আর গুগল টিটান M সিকিউরিটি চিপস্টে দিয়েছে তবে এতে পিইক্সাল ভিসিউয়াল কোর নেই। আর এই ফোনের ক্যামেরা যদি দেখি তবে ফোনের রেয়ারে 12মেগাপিক্সালের সিঙ্গেল ক্যামেরা আছে আর এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 8মেগাপিক্সালের ক্যামেরা পাবেন।

Pixel 3A ফোনে 3,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর সেখানে Pixel 3A xl ফোনে আপনারা 3,700mAh য়ের ব্যাটারি পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo