আজ থেকে ভারতে পাওয়া যাবে Google Pixel 3, Pixel 3 XL

আজ থেকে ভারতে পাওয়া যাবে Google Pixel 3, Pixel 3 XL
HIGHLIGHTS

আজ গুগল তাদের নতুন দুটি স্মার্টফোন ভারতে বিক্রি করা শুরু করেছে, আজকে Google Pixel 3 আর Pixel 3 Xl অনলাইন আর অফলাইনে কেনা যাবে

71,000 টাকার প্রাথমিক দামের গুগলের স্মার্টফোন আজ থেকে কিনতে পাওয়া যাবে। Google Pixel 3 আর Pixel 3 Xl ফোন দুটি আজ থেকে ভারতে কেনা যাচ্ছে। এই ফোন দুটি অক্টোবর মাসে লঞ্চ করা হয়েছিল আর এদের প্রিবুকিংও শুরু হয়ে গেছিল। আর এবার ইউজার্সরা এটি অনলাইনের সঙ্গে অফলাইনেও কিনতে পারবেন। অনলাইনে এই ফোনটি ইউজার্সরা Flipkart থেকে কিনতে পারবেন।

Google Pixel 3 আর Pixel 3 Xl ফোন দুটিতে 12MP র রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর এতে সিঙ্গেল লেন্স সেটআপ আছে। আর এদের ডুয়াল ক্যামেরা আছে যা 8 মেগাপিক্সালের সেন্সার যুক্ত। আর এই ফোনটি Android 9 পাইয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি এই সময়ের অন্যান্য স্মার্টফোনের থেকে অনেকতাই এগিয়ে।

Google Pixel 3 ফোনটি কিছু লঞ্চ অফারের সঙ্গে এসেছে। এর মধ্যে নো কস্ট মান্থলি ইন্সটলমেন্ট আছে যাতে 18 মাসের জন্য প্রতিমাসে 3,944 টাকার ইন্সটলমেন্ট অফার আছে। আর এর সঙ্গে এই ফোনটিতে সিলেক্টেড কার্ডের সঙ্গে EMI তে 5% য়ের ক্যাশব্যাকও অফার করা হচ্ছে। আর এই ফোনটি ফ্লিপকার্ট, ক্রোমা আর রিলায়েন্স ডিজিটারল ছাড়া গুগলের অথেন্টিক বর রিটেল স্টোর থেকেও কেনা আজবে। আর এই ফোনটির সঙ্গে একটি অফারে গুগল হোম মিনিও ফ্রিতে পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo