Google তাদের Google Pixel 3 আর Pixel 3 XL এই বৈশিষ্ট্য গুলির সঙ্গে লঞ্চ করা হতে পারে

Google তাদের Google Pixel 3 আর Pixel 3 XL এই বৈশিষ্ট্য গুলির সঙ্গে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Google তাদের Google Pixel 3 আর Google Pixel 3 XL য়ের মিন্ট গ্রিন কালার অপশানে লঞ্চ করতে পারে

Google য়ের আপকামিং স্মার্টফোন মানে Google Pixel 3 স্মার্টফোন 9 অক্টোবড় লঞ্চ করা হতে পারে। তবে এই গুগল স্মার্টফোন গুলি লঞ্চ হতে এখনও দেরি আছে আর এর আগেই গুগলের তরফে একটি টিজার আনা হয়েছে, যা কোম্পানির ওয়েবসাইটে দেখা গেছে। আর এখানে হিন্ট পাওয়া গেছে যে Google য়ের আপকামিং ফোন নতুন মিন্ট গ্রিন কালার অপশানে লঞ্চ করা হতে পারে।

গুগলের আপকামিং স্মার্টফোন মানে Google Pixel 3 আর Google Pixel 3 XL য়ের টিজার খেয়াল করি তবে দেখা যাবে যে এই দুটি পরবর্তী ফোনের একটি মিন্ট গ্রিন কালারের হতে পারে। আর এছাড়া স্মার্টফোন সব সময়ের মতন ব্ল্যাক আর ক্লিয়ার হোয়াট কালারে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া আপনারা ছবিতে দেখেছেন যে গুগল ব্ল্যাক আর হোয়াইট কালারে বেশি হাইলাইট করেছে, তবে অন্য একটি রঙ এখানে রহস্যজনক ভাবে দেখানো হয়েছে।

Google Pixel 3XL য়ের লিক স্পেসিফিকেশান

আমরা যদি Google Pixel 3 XL য়ের বিষয়ে কথা বলি তবে এই বিষয়ে এখনও পর্যন্ত অনেক কিছু জানা গেছে। Pixel 3 XL ফোনটিতে 6.7 ইঞ্চির ডিসপ্লে থাকবে যা 1440×2960 পিক্সাল রেজিলিউশানের হবে। আর এই ফোনে একটি 3,430mAh য়ের ব্যাটারি থাকবে। আর গুগলের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোনে একটি 12MP র রেয়ার ক্যামেরা আর একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর রেজিলিউশানের বিষয়ে যদি কথা বলি তবে গত বছরের ফোনের মতনই এতে থাকতে পারে তবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। পিক্সাল আর ফিচার্স বেশি হতে পারে আর অন্য ফিচার্সও থাকতে পারে।

এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845SoC থাকবে আর এর বেস ভেরিয়েন্ট Pixel 3Xl 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত হবে। আর এই ডিভাইসটি অলওয়েজ অন ডিসপ্লে ফিচার যুক্ত হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo