13MP ক্যামেরা, 5000mAh ব্যাটারি সাথে Gionee Max ভারতে লঞ্চ, জেনে নিন দাম ও ফিচার্স

13MP ক্যামেরা, 5000mAh ব্যাটারি সাথে Gionee Max ভারতে লঞ্চ, জেনে নিন দাম ও ফিচার্স
HIGHLIGHTS

Gionee Max নামের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করেছে

Flipkart-এ Gionee Max ফোনটি ৬ হাজার টাকারও কমে পাওয়া যাবে

Gionee Max ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে

Gionee প্রায় দেড় বছরেরও বেশি সময়ের পর ভারতের স্মার্টফোন বাজারে একটি নতুন স্মার্টফোন Gionee Max ফোন হাজির করেছে। কিন্তু ভারতে চিনা পন্য় নিষিদ্ধ হওয়ার পর থেকে এই সুযোগ হাতছাড়া না করে ফের আসরে নাম দিয়েছে এই ভারতীয় সংস্থা। এই সংস্থা Gionee Max নামের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করেছে। Flipkart-এ এই ফোনটি ৬ হাজার টাকারও কমে পাওয়া যাবে।

ভারতে Gionee Max দাম

Gionee Max ফোনের ভারতে একটি ভ্য়ারিয়েন্ট 2GB র‌্যাম সহ 32GB স্টোরেজ আনা হয়েছে। এই ফোনটির দাম ৫,৯৯৯ টাকা। কালো, লাল এবং নীল এই তিনটি রঙেই পাওয়া যাবে Gionee Max। এই ফোনের বিক্রি ৩১ আগস্ট থেকে ফ্লিপকার্টে শুরু হবে।

Gionee Max ফিচার্স

Gionee Max ফোনে 6.1 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেতে দেওয়া ওয়াটারড্রপ নচ এবং এর পিক্সেল রেজোলিউশন 1560×720। এই ফোনের ডিসপ্লেকে সুরক্ষিত রাখতে এতে দেওয়া 2.5ডি কার্ভড গ্লাস স্ক্রিন প্রোটেকশন। এর পাশাপাশি এই ফোনে 1.6GHz Spreadtrum 9863A অক্টা কোর প্রসেসর রয়েছে। Spreadtrum 9863A অক্টা কোর প্রসেসর রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্য়মে Gionee Max ফোনের স্টোরেজ আপনি 256GB অবধি বাড়ানো যাবে। জিওনি ম্যাক্স Android 10 অপারেটিং সিস্টেম কাজ করে।

ফটোগ্রাফির জন্য় Gionee Max এর পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। ডুয়াল ক্যামেরার মধ্য়ে প্রাইমারি সেন্সর 13MP-র। এছাড়া ফোনে রয়েছে একটি ডিজিটাল ক্যামেরা। সেই ডিজিটাল ক্যামেরার সঙ্গে আবার এলইডি ফ্ল্যাশও রয়েছে। এই ক্যামেরায় এএফ ডুয়াল ক্যামেরা বোকে মোড, নাইট মোড, বিউটি মোড, স্লো মোশন ভিডিয়ো সাপোর্ট করে। পাশাপাশি ভিডিও কল এবং সেলফির জন্য় পাবেন 5MP ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে। সংযোগের জন্য এটিতে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ 4.2, জিপিএস / এ-জিপিএস এবং 3.5mm হেডফোন জ্যাক রয়েছে। ফোনটির ওজন 185 গ্রাম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo