Amazon য়ে আজ থেকে কিনতে পাওয়া যাবে নতুন BlackBerry KEY2 স্মার্টফোনটি

Amazon য়ে আজ থেকে কিনতে পাওয়া যাবে নতুন BlackBerry KEY2 স্মার্টফোনটি
HIGHLIGHTS

এই স্মার্টফোনটির দাম 42,990টাক আর এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 Kryo 260 অক্টা-কোর প্রসেসার যুক্ত

BlackBerry KEY 2 স্মার্টফোনটিকে কোম্পানি সম্প্রতি লঞ্চ করেছে আর এই ডিভাইসটি ভারতে আজ থেকে কিনতে পাওয়া জাভবে। আর এই স্মার্টফোনটি স্পেশালি অ্যামাজনে কেনা যাবে। আর এই স্মার্টফোনটিকে কোম্পানি 42,990 টাকায় লঞ্চ করেছে। এই ফোনটি অ্যামাজনে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে EMI তে কিনলে 5% য়ের ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাবে।

BlackBerry KEY 2 স্মার্টফোনটিতে 4.5 ইঞ্চির টাচ ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এতে QWETRY কি বোর্ডও দেওয়া হয়েছে। আর এই ফোনে কোম্পানি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার স্পেস বারে দিয়েছে। আর এটি একটি FHD IPS LCD ডিসপ্লে দএয়া হয়েছে। আর এর অ্যাস্পেক্ট রেশিও (433PPI) 3:2। আর এই ডিভাইসে 3500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনে কুইক চার্জ 3.0 প্রযুক্তি দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি 40 মিনিটে 50% পর্যন্ত চার্জ করে নেয়।

এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 Kryo 260 অক্টা কোর প্রসেসার দেওয়া হয়েছে আর এতে 6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এছাড়া এই ডিভাইসে স্টোরেজকে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

BlackBerry KEY 2 স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এর মাধ্যমে ইউজার্সরা গুগল প্লে স্টোর আর অ্যাপের সুবিধা পাবেন। আর এই ডিভাইসে BlackBErry হাবও দেওয়া হয়েছে। আর এর পরে কোম্পানি এতে একটি ইউনিফায়েড মেসেঞ্জিং অ্যাপ দিয়েছে যার মাধ্যমে ইমেল, টেক্সট, সোশাল মিডিয়ার মতন হোয়াটসঅ্যাপ ইত্যাদি আছে। BlackBerry আহবের একটি সুবিধা এই যে এর মাধ্যমে আপনারা মাল্টিপেল ইমেল অ্যাকাউন্ট ব্যাবহার করতে পারবেন। আর এক জায়গাতেই জিমেল, ইয়াহু মেল, আউটলুক, মাইক্রোসফট আর অন্যান্যা মেল প্রোভাইডারের অ্যাকাউন্ট ব্যাবহার করতে পারবেন।

আমরা যদি এই ফোনের অপটিক্সের বিষয়ে কথা বলি তবে BlackBerry KEY2 স্মার্টফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এই ডিভাইসটি কোম্পানির প্রথম ডুয়াল ক্যামেরা যুক্ত ডিভাইস। আর এই ফোনের ডুয়াল ক্যামেরা 12মেগাপিক্সালের আর এর সঙ্গে এই ফোনে 8 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে গুগল লেন্সও দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্যে এই ডিভাইসে ব্লুটুথ 5.0 LE টাইপ C USB 3.0, USB, OTG, NFC, FM রেডিও সাপোর্ট করে। আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের বিষয়ে যদি কথা বলি তবে এই ডিভাইসে এক্সিলোমিটার, মেগ্রেটোমিটার, গায়ারস্কেপ, প্রক্সিমেটার এম্বিয়েন্ট লাইট হাই এফেক্ট সেন্সার আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo