Nokia 8 Sirocco, Nokia 6.1 Plus ফোন গুলি ভারতীয় ইউজারদের জন্য স্পেশাল হল

Nokia 8 Sirocco, Nokia 6.1 Plus ফোন গুলি ভারতীয় ইউজারদের জন্য স্পেশাল হল
HIGHLIGHTS

V4.18 বিল্ড নাম্বারের সঙ্গে আপডেট এসেছে

Nokia 6.1 Plus ফোনে আপনারা অনেক নতুন ফিচার পাবেন

Nokia 8 Sirocco, Nokia 6.1 Plus Android Pie য়ের আপডেট পেল

Nokia তাদের Nokia 8 Sirocco আর Nokia 6.1 Plus ফোন গুলিতে ভারতে April Android security patch রোল আউট করা শুরু করেছে। আর এবার Nokia তাদের Nokia 8 Sirocco আর Nokia 6.1 ফোনের ইউজারদের জন্য নতুন আপডেট দিয়েছে। আর এপ্রিলের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সঙ্গে আসবে এই আপডেট। এর আগে HMD Global  দুটি ফোনের জন্য আপডেট রোল আউট করেছে।

আপনাদের বলে রাখি যে এই আপডেটের পরে ফোনে বেশ কিছু নতুন আপডেট এসেছে। Nokia 8 Sirocco  আর  Nokia 6.1 Plus ফোনের জন্য অ্যান্ড্রয়েড পাই দেওয়া হয়েছে তাতে এই আপডেট আছে।

Nokia 8 Sirocco ফোনের আপডেটের বিল্ড নাম্বার V4.14Bর । আর এর সঙ্গে এই আপডেটের সাইজ 353MB । আর এই আপডেট এপ্রিল মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ নিয়ে এসেছে। চ্যালেঞ্চ অনুসারে এই আপডেট সিস্টেম স্টেবিলিটি ভাল করে। আর এর সঙ্গে ইউজার ইন্টারফেসও ভাল হয়েছে।

আপনাদের বলে রাখি যে এই আপডেট রোলআউটের বিষয়ে NokiaPowerUser  জানিয়েছেন। রিপোর্ট অনুসারে এই আপডেট ভারতে শুধু Nokia 8 Sirocco ইউজারদের জন্য আসবে।

আপনাদের বলে রকাহি যে ইউজার  Nokia 8 Sirocco র আপডেটের স্ক্রিনশট টুইটারে শেয়ার করেছে। আর সেখানে Nokia 6.1 Plus ফোনে এখনও ভারতে সবে এই আপডেট পাওয়া শুরু করেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo