Redmi, Avengers: Endgame য়ের জন্য Marvel য়ের সঙ্গে পার্টনার্শিপের কথা জানিয়েছে

Redmi, Avengers: Endgame য়ের জন্য Marvel য়ের সঙ্গে পার্টনার্শিপের কথা জানিয়েছে
HIGHLIGHTS

Redmi আর Marvel য়ের মধ্যে পার্টনার্শিপের পরে কোম্পানি স্পেশাল এডিশান স্মার্টফোন বা অন্য কোন প্রোডাক্ট লঞ্চ করতে পারে, তবে এখনও কোম্পানি এই বিষয়ে কিছু জানায়নি যে তারা এর পরে এই নিয়ে কি করবে

চিনের স্মার্টফোন কোম্পানি xiaomi এর আগে লিমিটেড এডিশান প্রোডাক্ট অফার করেছে আর সঙ্গে অন্য অনেক কোম্পানির সঙ্গে পার্টনার্শিপ করেছে। আর আজকে শাওমির সাব ব্র্যান্ড Redmi Marvel য়ের সঙ্গে পার্টনার্শিপের কথা জানিয়েছে।

মার্ভেলের সঙ্গে এই পার্টনার্শিপের ফলে Redmi পরবর্তী সুপার হিরো সিনেমা Avengers Endgame য়ের প্রোমোশানের জন্য প্রোডাক্ট বানাবে। আর এখনও কোম্পানি জানায়নি যে এই পার্টনার্শিপের পরে কি হবে, কোম্পানি লিমিটেড এডিশানের স্মার্টফোন লঞ্চ করবে না থিম মোবাইল অ্যাক্সেসারিজ আনবে।

এর আগে মার্ভেল অ্যাভেঞ্জার্স সিনেমার জন্য OnePlus য়ের সঙ্গে পার্টনার্শিপ করেছিল আর সেই সময়ে OnePlus 6 Marvel Avengers Edition  লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনের স্পেসিফিকেশান একই ছিল শুধু ডিজাইন আলাদা ছিল আর সঙ্গে ছিল কাস্টম অ্যাক্সেসারিজ।

এক্ষেত্রে Redmi কোন স্মার্টফোনের লিমিটেড এডিশান লঞ্চ করবে না কী অন্য কোন ডিভাইস আনবে সেই বিষয়ে কিছু জানা যায়নি। আর হতে পারে যে কোম্পানি তাদের Redmi Note 7 Pro ফোনের স্পেশাল এডিশান আনতে পারে।

তবে এটি এখনও একটি অনুমান এই বিষয়ে এখনও কিছু কোম্পানির তরফে জানানো হয়নি যে কোম্পানি এই ধরনের কোন এডিশান লঞ্চ করবে কিনা।

Redmi Note 7 Pro ফোনে আপনারা 6.3 ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 হবে আর এতে একটি ডট নচ আছে। আর ডিসপ্লের কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত আর ডিভাইসে রিফ্লেক্টিভ গ্লাস ডিজাইন দেওয়া হয়েছে। Redmi Not e7 Pro ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 পাবেন আর এই ফোনে কয়েরো 460 অক্টা কোর প্রসেসার আছে। প্রসেসারে অ্যাড্রিনো 612GPU আছে।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo