Coolpad Cool 20 ফোন আজ হবে লঞ্চ, ফোনে থাকবে 4G+ নেটওয়ার্ক এবং দুর্দান্ত ফিচার্স

Coolpad Cool 20 ফোন আজ হবে লঞ্চ, ফোনে থাকবে 4G+ নেটওয়ার্ক এবং দুর্দান্ত ফিচার্স
HIGHLIGHTS

কুলপ্যাড সংস্থা তার নতুন ডিভাইস Coolpad Cool 20 লঞ্চ করবে

Coolpad Cool 20 ফোনে মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর দেওয়া যেতে পারে

Coolpad Cool 20 ফোনে একটি 48-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া যেতে পারে

Coolpad Cool 20 Launch Today: স্মার্টফোন বাজারে কুলপ্যাড সংস্থা তার নতুন ডিভাইস Coolpad Cool 20 লঞ্চ করবে। লঞ্চিংয়ের আগেই এই ফোনের অনেক ফিচার ফাঁস হয়েছে। অনুমান করা হচ্ছে যে বাজেট রেঞ্জের মধ্যে লঞ্চ করা হবে এই ফোন। সংস্থা নিজেও এই ফোনের অনেক ফিচার লঞ্চের আগে জানিয়ে দিয়েছে। বলে দি যে এই ফোনটি গত বছর চালু হওয়া Coolpad COOL 10 এর সাক্সের বলা হচ্ছে। আপাতত এই ফোনটি চিনের বাজারে আনা হচ্ছে, তবে ভারতে এই ফোনটি কবে পর্যন্ত লঞ্চ করা হবে সেটা জানা নেই। আসুন জেনে নেওয়া যাক Coolpad Cool 20 ফোনের অনুমানিত ফিচার্স।

Coolpad Cool 20 এর অনুমানিত ফিচার্স:

এই ফোনে মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর দেওয়া যেতে পারে। এছাড়াও ফোনে একটি 48-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া যেতে পারে। ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে বলে সংস্থা জানিয়েছে। ফোনের ক্যামেরা Arcsoft ইমেজ প্রসেসিং টেকনোলজি সহ আসতে পারে। সংস্থা দাবি করেছে যে ফোনে 4G+ নেটওয়ার্ক দেওয়া হবে। নাম অনুসারে, এটি 4G এর চেয়ে আরও ভাল এবং ফাস্ট কাজ করবে, যা ইউজারদের জন্য একটি সুখবর। তিনটি কালারে এই ফোন চালু করা যেতে পারে।

সংস্থা Coolpad Cool 20 সম্পর্কে কিছু তথ্য চিনা মাইক্রো-ব্লগিং ওয়েবসাইট Weibo-তে শেয়ার করেছে। শেয়ার করা তথ্য অনুযায়ী, মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর দেওয়া হবে। এছাড়া মালি-G52 MP2 জিপিইউও দেওয়া যেতে পারে। ফোনের ক্লক স্পিড 2.0 গিগাহার্টজ এবং 1.8 গিগাহার্টজ হবে। এই প্রসেসরে দুটি কর্টেক্স-A75 কোর এবং 6 কর্টেক্স-A55 কোর রয়েছে।

ফোনের ক্যামেরা সম্পর্কে বলা হচ্ছে যে Coolpad Cool 20 ফোনে নাইট মোড, পোর্ট্রেট মোড এবং HDR মোড সহ অনেক দুর্দান্ত ফিচার দেবে বলে আশা করা হচ্ছে। সেলফি তোলার জন্য ফোনটিতে 13-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে। ফোনটিতে 128GB ইন্টারনাল স্টোরেজ থাকবে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত বাড়ানো যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo