ভারতে COMIOর নতুন স্মার্টফোন COMIO X1, 7,499টাকায় লঞ্চ হল

ভারতে COMIOর নতুন স্মার্টফোন COMIO X1, 7,499টাকায় লঞ্চ হল
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি রেড হট, সানরাইস গোল্ড আর রয়াল ব্ল্যাক এই তিনটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে

আজকে ভারতে COMIO তাদের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করে দিল। এই স্মার্টফোনটির নাম রাখা হয়েছে COMIO X1 আর এই স্মার্টফোনটি 7,499টাকায় কিনতে পাওয়া যাবে। আর এই দামের ফোনের মধ্যে কোম্পানি বেশ কিছু ফ্ল্যাগশিপ ডিভাইস ফিচার এই ফোনটিতে দিয়েছে। এই স্মার্টফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে।

COMIO X1 স্মার্টফোনটির স্পেক্স আর ফিচার্স

আমরা যদি এই সদ্য লঞ্চ হওয়া স্মার্টফোনটির স্পেক্স আর ফিচার্সের বিষয়টি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে এক্তি 5.5 ইঞ্চির ফুল ভিউ HD+IPS ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনের র‍্যাম 2GB  আর 16GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ইন্টারনাল স্টোরেজ 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। এই ফোনে এক্তি 3050mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে সিকিউরিটি ফিচার্সের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর এই ফোনটি মিডিয়াটেক MT6739 কোয়াড কোর প্রসেসার আর অ্যান্ড্রয়েড 8.1 ওরিও অপারেটিং সিস্টেম যুক্ত।

COMIO X1 স্মার্টফোনটির ক্যামেরা

আমরা যদি এই ফোনের ক্যামেরা বা অপ্টিক্সের বিষয়ে দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে 13MP রেয়ার আর 8MPর ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ক্যামেরা AI সলিউশান যুক্ত। এই ফোনের ক্যামেরা দিয়ে পোট্রেড আর বোখে মোডে ছবি তোলা যায়। আর এই ফোনটি 22টি ভারতীয় ভাষা সাপোর্ট করে।
 

সদ্য লঞ্চ হওয়া এই COMIO X1 স্মার্টফোনটির ওজন মাত্র 127 গ্রাম আর এটি 8.3 mm থিকনেস যুক্ত ফোন। এই স্মার্টফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে কেনা যাবে- রেড হট, সানরাইস গোল্ড আর রয়াল ব্ল্যাক। এই ফোনটি ফেস আনলকও সাপোর্ট করে।

Digit.in
Logo
Digit.in
Logo