BlackBerry KEYone Rs 39,990 দামের সঙ্গে ভারতে লঞ্চ হল

BlackBerry KEYone Rs 39,990 দামের সঙ্গে ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি অ্যালিমিনিয়াম ফ্রেম আর 4.5ইঞ্চির ফুল HD (1620x1080 পিক্সাল) IPS ডিসপ্লে যুক্ত আর এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 অক্টা-কোর SoC কল্কড 2GHz যুক্ত হবে

BlackBerry ডিভাইসের সেলস আর ডিস্ট্রিবিউশান ব্র্যান্ড Optiemus Infracom আজ ভারতে KEYone লিমিটেড এডিশান লঞ্চ করেছে। এই স্মার্টফোনটির দাম Rs 39,990 রাখা হয়েছে। এটি 8 আগস্ট থেকে ভারতে অ্যামাজনে সেলের জন্য পাওয়া যাবে। কোম্পানি ভোডাফোনের সঙ্গে পার্টনারশিপ করেছে। এই ফোনের সঙ্গে ভোডাফোন তাদের ইউজার্স দের তিন মাসের জন্য 75GB ডাটা দেবে।

আরও ভাল ডিলস এখানে দেখুন

এই স্মার্টফোনটির বিষয়ে প্রথেম এই বছর মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে জানা গেছিল। এই স্মার্টফোনটির কিবোর্ড এর সব থেকে বড় বৈশিষ্ট্য। এতে স্পেসবার আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। BlackBerry KEYone এর কিবোর্ড দিয়ে আপনি সহজেই ব্রাউজিং, মেসেঞ্জিং প্রভৃতি করতে পারবেন।

BlackBerry KEYone কোম্পানির শেষ স্মার্টফোন হবে। কারন কোম্পানি তাদের ডিজাইন আর প্রডিউসিং লাইসেন্স তাদের পার্টনার TCL কে দিয়েদিছে। আর BlackBerry Optiemus Infracom Ltd এর সঙ্গে এক দীর্ঘ সময়ের লাইসেন্স সাইন করেছে যারা ভবিষ্যতে ভারতে ব্ল্যাকবেরি অ্যান্ড্রয়েড স্মার্টফোন তৈরি করবে।  Optiemus ভারত সহ আরও কিছু দেশে হ্যান্ডসেট বানায়।

এই স্মার্টফোনটি অ্যালুমিনিয়াম ফ্রেম আর 4.5 ইঞ্চির ফুল HD (1620×1080 পিক্সাল) IPS ডিসপ্লে যুক্ত। যার পিক্সাল ডেনসিটি 433ppi। আর এটি কর্নিং গ্লাস প্রোটেকডেট হবে। এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 অক্টা কোর SoC কল্কড আর 2GHz, 4GB র‍্যাম অয়াড্রিনো 506 GPU যুক্ত। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 64GB ‘র। এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 2TB অব্দি বাড়ানো যায়।

এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাট অপারেটিং সিস্টেম যুক্ত। এই ফোনের ব্যাটারি 3505 mAh এর। এই ব্যাটারি কুইক চার্জ সাপোর্ট করে। এই ফোনটিতে 12 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 8 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। এই স্মার্টফোনটি হাইব্রিড ডুয়াল সিম, 4G LTE, Wi-Fi,   প্রভৃতি সাপোর্ট করে। এই ফোনটির ওজন 180 গ্রাম।

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo