Oppo F11 Pro ফোনটি লঞ্চ হওয়ার আগেই এর বিষয়ে জানা গেছে

Oppo F11 Pro ফোনটি লঞ্চ হওয়ার আগেই এর বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

Oppo F11 Pro ফোনটি 5 মার্চ লঞ্চ করা হবে আর লঞ্চের আগে এই ডিভাইসটি গিকবেঞ্চে দেখা গেছে আর ডিভাইসের বেশ কিছু স্পেক্স, ফিচার্স আর আনুমানিক দাম জানা গেছে

হাইলাইট

  • ফোনের একটি পপ আপ ক্যামেরা থাকবে
  • Oppo F11 Pro ফোনটি মিডিয়াটেক হেলিও P70 SoC যুক্ত হবে
  • 5মার্চ ফোনটি লঞ্চ করা হবে

 

Oppo 5মার্চ ভারতে একটি ইভেন্টে তাদের F11 Pro ফোনটি লঞ্চ করবে। আর এই ডিভাইসটির বিষয়ে এর মধ্যে একাধিক লিক আর টিজার এসেছে, সেখান থেকে জানা গেছে যে এই ফোনটিতে একটি পপ আপ ক্যামেরা থাকবে। আর এই ডিভাইসটি গিকবেঞ্চে দেখা গেছে আর এই ডিভাইসের স্পেক্স আর ফিচার্সও জানা গেছে। আর এই Oppo F11 Pro ফোনটির দামের বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Oppo F11 Pro ফোনটি গিকবেঞ্চের লিস্টিং থেকে CPH1969 কোডনেমের সঙ্গে দেখগা গেছে। DroidShout য়ের লিস্টিংটে এই ডিভাইসের প্রসেসার, সফটোয়্যার ভার্সান আর কালার অপশানের বিষয়ে জানা গেছে। লিস্টিং অনুসারে এই ফোনটি মিডিয়াটেক হেলিও P70 আর 6GB র‍্যামের সঙ্গে আসবে। আর Oppo F11 Pro ফোনে অ্যান্ড্রয়েড পাই থাকতে পারে। এই ডিভাইসটি গিকবেচঞ্চের সিঙ্গেল কোড় টেস্টে 1,571 আর মাল্টি কোর টেস্টে 5,844 স্কোর ক্রেছে। এই নম্বর থেকে একে একটি মিড রেঞ্জ ফোন বলে মনে করা হচ্ছে।

Oppo F11 Pro ফোনটির আনুমানিক দাম

লিক আর গুজব অনুসারে Oppo F11 Pro ফোনটি প্রায় 25,000 টাকা দামে লঞ্চ করা হবে।আ র ইউজার্সরা অরেরা গ্রিন আর থান্ডার ব্ল্যাক কালার অপশানে এই ফোনটি কিনতে পারনবেন।

Oppo F11 Pro ফোনটি এই সব স্পেসিফিকেশানের সঙ্গে লঞ্চ করা হতে পারে

একটি সাম্প্রতিক লিক অনুসারে F11 Pro ফোনে মিডিয়াটেক হেলিও P70 SoC থাকতে পারে। আর এই এই সব গুজব থেকে পাওয়া খবর অনুসারে এই ডিভাইসে 6.5 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পাবেন আর এর স্ক্রিন টু বডি রেশিও 90.9 শতাংশ হবে। আর স্মার্টফোনের প্রধান বৈশিষ্ট্য এর 16 মেগাপিক্সালের পপ আপ সেলফি ক্যামেরা হবে।আর ডিভাইসের ব্যাকে একটি ডুয়াল ক্যামেরা থাকবে আর যার মধ্যে একটি 48MPআর আর একটি 5MP র ক্যামেরা থাকবে।

এই স্মার্টফোনে একটি 4,000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর যা VOOC 3.0 ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে ডুয়াল 4G VoLTE, Wi-Fi 802.11ac,  ব্লুটুথ 4.2 GPS অপশান থাকবে। আর সিকিউরিটির জন্য এই ডিভাইসের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হতে পারে। 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo