Asus Zenfone Max Pro M1 ফোনটি নতুন সফটোয়্যার আপডেট পেয়েছে

Asus Zenfone Max Pro M1 ফোনটি নতুন সফটোয়্যার আপডেট পেয়েছে
HIGHLIGHTS

সম্প্রতি আসুস তাদের Asus Zenfone Max Pro M1 ফোনের ইউজার্সদের অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট দেওয়া শুরু করেছে আর এই আপডেটের টেস্টিং থেকে দেওয়া হচ্ছে আর কোম্পানি অনুসারে ফাইনাল আপডেট আর কয়েক সপ্তাহের মধ্যে দেওয়া হবে

হাইলাইট

  • আগামী সপ্তাহে Android 9 Pie য়ের বুটা আপডেট আসবে
  • আপডেট পাওয়ার পরে ফোনে আসুসের লিস্টে আছে
  • ইউজার্সরা আসুস বিটা প্রোগ্রামের জন্য রেজিস্টার করতে পারবেন

 

সময় লাগেলও আসুস তাদের Asus Zenfone Max Pro M1 ফোনের ইউজার্সদের জন্য অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট দেওয়া শুরু করেছে। আর তাই ওয়ানের কোম্পানি সম্প্রতি জানিয়েছে যে তারা অ্যান্ড্রয়েড 9 পাইয়ের জন্য বিটা টেস্টিং শুরু করেছে। Zenfone Max Pro M1 ফোনে আপনারা ওয়বেসাইটে টেস্ট করার জন্য কোম্পানির অ্যাপ্লিকেশান নেওয়া শুরু করেছে। আর এর সগে এও জানানো হয়েছে যে ইউজার্সদের মধ্যে যারা প্রথমে প্রি রিলিজ সফটোয়্যারের এক্সপিরিয়েন্স পাবেন তারা বিটা প্রোগ্রামের অংশ হতে পারবেন আর এর জন্য রিকোয়েস্ট পাঠাতে পারবেন।

Asus Zenfone Max Pro M1 ফোনের জন্য অ্যান্ড্রয়েড 9 পাইয়ের স্টেবেল ভার্শান রিলিজ করা হবে আর তখন কোম্পানি এর মধ্যে কোন বাগ আছে কিনা দেখব। আর আপনারা নিজদের ওয়েবসাইটে আসুস একটি বক্ত্যব্যে বলেছে যে এই প্রোগ্রাম নিজদের ফিডব্যাক আর টেস্টিংয়ের জন্য শুরু হবে আর আপডেট তাই হবে যা বেশিরভাগ অ্যান্ড্রয়েড পাই ভাল করে ইউজার্সদের দিতে পারবে।

Asus বিটা প্রোগ্রামের অংশ নিতে চাইলে ইউজার্সদের এই ভাবে রেজিস্টার করতে হবে

Zenfone Max Pro M1 ফোনের ইউজার্সরা এই আসুস বিটা প্রোগ্রামের অঙ্ঘস হতে চাইলে কোম্পানির ওয়েবসাইটে গিয়ে রেজিস্টার করতে হবে। আর এর জন্য ইউজার্সদের নিজদের ফোনের IMEI য়ের খবর সিরিয়াল নাম্বার, আর কারেন্ট ফার্মওয়্যার নিতে হবে। আর আসুস এও বলেছে যে এই আপডেট বাকি আসুস অফিসিয়াল সফটোয়্যার আপডেটের মতন এখনও স্টেবেল নয়।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo