Asus Zenfone Max Pro M1 ফোনটি লঞ্চের পরে নতুন রেকর্ড তৈরি করেছে

Asus Zenfone Max Pro M1 ফোনটি লঞ্চের পরে নতুন রেকর্ড তৈরি করেছে
HIGHLIGHTS

Asus Zenfone Max Pro M1 ফোনটি Xiaomi Redmi Note 5 Pro কে ভারতে ভাল রকমের প্রতিযোগিতা দিচ্ছে আর এবার এই ফোনটি তাদের প্রায় 10 লাখের বেশি ইউনিট বিক্রি করে দিয়েছে

Asus Zenfone Max Pro M1 ফোনটি ফ্লিপকার্টে একটি অন্যন্য রেকর্ড তৈরি করেছে। আপনাদের বলে রাখি যে আসলে সম্প্রতি জানা গেছে যে এই মোবাইল ফোনটি লঞ্চের পরে প্রায় 10 লাখের বেশি ইউনিট সেল করা হয়েছে। আর এই ডিভাইসটি আলাদা আলাদা কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল।

আপনাদের বলে রাখি যে Asus Zenfone Max Pro M1 মোবাইল ফোনটি Xiaomi Redmi Note 5 Pro ফোনের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য লঞ্চ করা হয়েছিল। আর এদের স্পেক্স আর ফিচার্সও প্রায় একই রকমের। আর এই ফোনটি কোম্পানি 15,000 টাকার মধ্যে লঞ্চ করেছে। আর এই ফোনটি  প্রায় 6 মাসের মধ্যেই বিক্রির ক্ষেত্রে এই নতুন রেকর্ড তৈরি করেছে। তবে কোন ভেরিয়েন্টটি সব থেকে বেশি বিক্রি হয়েছে তা এখনও জানা যায়নি।

Asus Zenfone Max Pro M1 ফোনের স্পেসিফিকেশান আর ফিচার্স

আমরা যদি এই ফোনটির দাম দেখি তবে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের ফোনটির দাম 10,999 টাকা। আর এই ফোনের 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 12,999 টাকা। আর এই ফোনটিতে একটি 5.99 ইঞ্চির FHD+ ডিসপ্লে আর 2180×1080 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে এসেছে। আর এই ফোনটি কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসার যুক্ত।

এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে আর এতে একটি 13MP র আর একটি 5MP র ডুয়াল সেন্সার দেওয়া হয়েছে। আর এই ফোনে ফ্রন্টে একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে একটি LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে। এই ফোনে ডুয়াল সিম সাপোর্ট আছে আর ফোনে একটি 5,000mAh য়ের ব্যাটারি আছে। আর এটি একটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও যুক্ত ফোন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo