Asus ZenFone AR গুগল ট্যাঙ্গো আর ডেড্রিম সাপোর্টের সঙ্গে লঞ্চ হল

Asus ZenFone AR গুগল ট্যাঙ্গো আর ডেড্রিম সাপোর্টের সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

Asus ZenFone AR শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে সেলের জন্য পাওয়া যাবে ভারতে এই ফোনটির দাম Rs. 49,999 রাখা হয়েছে

Asus ZenFone AR গতকাল ভারতে লঞ্চ হয়েছে। ভারতে এই ফোনটির দাম Rs. 49,999 রাখা হয়েছে। এটি পৃথিবীর প্রথম স্মার্টফোন যাতে গুগল ট্যাঙ্গো AR আর ডেড্রিম প্ল্যাটফর্ম আছে। এটি গত কাল বিকেল 4 টে থেকে অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাচ্ছে।

আসুস রিলায়েন্স জিওর সঙ্গে পার্টনারশিপ করেছে, এতে জিও ফোনের সঙ্গে 100GB ডাটা ফ্রি দেওয়া হচ্ছে। এর আগে এই ফোনটিকে CES 2017 তে আনা হয়েছিল।

Asus ZenFone AR এ 5.7-ইঞ্চির QHD ডিসপ্লে আছে। এটি স্ন্যাপড্র্যাগন 821 প্রসেসার যুক্ত। এতে 8GB র‍্যাম আর 128GB’র ইন্টারনাল স্টোরেজও আছে। এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 2TB অব্দি বাড়ানো যায়।

এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 821 প্রসেসার আছে। এই ফোনের রেয়ার অংশে তিনটি ক্যামেরা আছে। প্রধান ক্যামেরাটি যেটি ছবি তোলে তা 23MP’র। অন্য ক্যামেরাটি ডেপথ সেন্স করে আর তৃতীয় ক্যামেরাটি মোশান সেন্স করে।

এই ডিভাইসটির ফ্রন্ট ক্যামেরা 8 মেগাপিক্সালের। এই ডিভাইসের ব্যাটারি 3,300mAh এর। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েডের লেটেস্ট 7.0 নৌগাট অপারেটিং সিস্টেমে কাজ করে। এছাড়া ভাল আউটপুটের জন্য এই ডিভাইসে 5 ম্যাগনেট যুক্ত স্পিকার আছে।

আরও ভাল ডিলস এখানে দেখুন  

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo