FLIPKART য়ের লিস্টে ASUS ZENFONE 6 লিস্টেড হল

FLIPKART য়ের লিস্টে ASUS ZENFONE 6 লিস্টেড হল
HIGHLIGHTS

Zenfone 6 স্পেনে লঞ্চ করা হয়েছে

ভারত এই ফোনটি তাড়াতাড়ি আসবে

ফোনে ফ্লিপ পপ আপ ক্যামেরা দেওয়া হয়েছে

গত সপ্তাহে আসুস তাদের ফ্ল্যাগশিপ ফোন মানে Zenfone 6 লঞ্চ করেছে আর আশা করা হচ্ছে যে এই ফোনটি ভারতে তাড়াতাড়ি আসবে। আর এখন এই ফোনটির লঞ্চ ডেট জানা না গেলেও ডিভাইসটি ফ্লিপকার্টে লিস্টেড হতে দেখা গেছে।

Zenfone 6 য়ে কোম্পানির এই বছরের একটি ফ্ল্যাগশিপ ফোন। পপ আপ ক্যামেরা যুক্ত এই ফোনের ক্যামেরাই এর সব থেকে বড় বৈশিষ্ট্য। আর আসুসের এই স্মার্টফোনটির দেওয়া পপ আপ সেলফি ক্যামেরা ফ্লিপ মেকানিজারের সঙ্গে এসেছে। আর এর সগে এই ফোনের ব্যাকে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যা ফ্লিপ হয়ে ফ্রন্ট ক্যামেরা হয়ে যায়। ফোনে আপনারা 48MP র প্রাইমারি সেন্সারের স্নেগ 13মেগাপিক্সলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা পাবেন।

ASUS ZENFONE 6

আসুসের এই ফোনে আপনারা 6.4 ইঞ্চির ফুল HD+ IPS ডিসপ্লে পাবেন আর এর রেজিইউশান 1080×2340 পিক্সালের আর এই ফোনে 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও আর 92% স্ক্রিন টু বডি রেশিও আছে। আর এই ফোনে অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 SoC দেওয়া হয়েছে আর এই ফোনটি 8GB র‍্যাম আর অ্যাড্রিনো 640 GPU যুক্ত।

আর এই ফোনের ক্যামেরার কথা বললে বলতে হয় যে এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে যার মধ্যে একটি 48MP র ক্যামেরা যা f/1.79 অ্যাপার্চারের আর এই ফোনে আপনারা সেকন্ডারি ক্যামেরাটি 13MP র পাবেন।

আর আসুসের এই ফোনে 5,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে যা কুইক চার্জ 4.0 সাপোর্ট করে। আর এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা স্মার্ট অ্যামপ্লিফারা আর 3.5mm অডিও জ্যাক আছে। আর এই ফোনে 256GB র UFS 2.1 ইনবিল্ট স্টোরেজ দেওয়া হয়েছে আর এটি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo