ফ্ল্যাগশিপ ডিভাইস Asus Zenfone 5Z আজকে ভারতে লঞ্চ হবে আর এখানে লাইভ স্ট্রিমিং দেখা যাবে

ফ্ল্যাগশিপ ডিভাইস Asus Zenfone 5Z আজকে ভারতে লঞ্চ হবে আর এখানে লাইভ স্ট্রিমিং দেখা যাবে
HIGHLIGHTS

আর এটি আজ দুপুর 12.30য়ে অনুষ্ঠিত হবে

Asus Zenfone 5Z ফোনটিকে কোম্পনাই ফেব্রুয়ারি মাসে নিয়ে এসেছিল আর এটি ভারতে আজকে লঞ্চ করা হবে আর কোম্পানি এটা জানিয়েছে যে এই ডিভাসিটি ভারতে ফ্লিপকার্টে কেনা যাবে।

আর আজকের এই ইভেন্টটি দিল্লিতে হতে চলেছে। আর এটি আজ দুপুর 12.30য়ে অনুষ্ঠিত হবে। আর এর আগে কোম্পানি তাদের Zenfone Max Pro ডিভাইসটি লঞ্চ করেছিল। আর এটি একটি মিড রেঞ্জের স্মার্টফোন ছিল।আর আজকের এই ইভেন্টের লাইভ স্ট্রিমিং আপনারা এখানে দেখতে পারবেন।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন 

Asu Zenfone 5Z ফোনটি Zenfone5 সিরিজের একটি ডিভাইস। আর এই স্মার্টফোনটি MWC তে Zenfone 5 lite আর Zenfone5 য়ের সঙ্গে লঞ্চ করেছে।

আমরা এই স্মার্টফোনের স্পেসিফিকেশান যদি দেখি তবে এতে একটি 6.2ইঞ্চির LCD ডিসপ্লে দএয়া হয়েছে। আর এর রেজিলিউশান 2246×1080 পিক্সাল। আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:7:9 । আর এই স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগ ন 845 SoC দেওয়া হয়েছে। আর কোয়াল্কম বলেছে যে এটি স্ন্যাপড্র্যাগন 845 25 য়ের প্রতিযোগী। আর এটি 30 শতাংশ গ্রাফিক্স প্রসেসিং উন্নতি যুক্ত।

এই ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হবে। আর একটি ভেরিয়েন্টে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে আর এর অন্য ভেরিয়েন্টে 6GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এর টপ ভেরইয়েন্টে 8GB র‍্যাম্র সঙ্গে 256GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে 12মেগাপিক্সালের 8 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। আর সেলফি নেওয়ার জন্য এতে 8মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে।

আর এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর সঙ্গে লঞ্চ করা হবে। এর দাম 36,999টাকা হতে পারে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo