Asus Zenfone 5Z স্মার্টফোনটি ভারতে 4 জুলাই ফ্লিপকার্টের মাধ্যমে লঞ্চ করা হবে

Asus Zenfone 5Z  স্মার্টফোনটি ভারতে 4 জুলাই ফ্লিপকার্টের মাধ্যমে লঞ্চ করা হবে
HIGHLIGHTS

আসুসের এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি কোয়াল্কমের লেটেস্ট চিপসেট স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার যুক্ত

Asus Zenfone 5Z স্মার্টফোনটি ভারতে ফ্লিপকার্টের মাধ্যমে 4 জুলাই 12.30P.M য়ে লঞ্চ করা হবে বলে জানানো হয়েছে। এই ডিভাইসটি এর আগে MWC 2018 তে আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হয়েছে। আর এবার এটি পরের মাসে ভারতে আসতে চলেছে। এই ফোনটি লঞ্চ হওয়ার বিষয়ে ফ্লিপকার্টের মাধ্যমে জানা গেছে। ফ্লিপকার্ট তাদের নিজেদের ওয়েবসাইটে একটি টিজারের মাধ্যমে এর লঞ্চ ডেটের কথা জানিয়েছে।

সম্প্রতি ভারতে Xiaomi Redmi Note 5 Pro কে প্রতিযোগিতায় ফেলার জন্য আসুস তাদের অন্য একটি স্মার্টফোন asus Zenfone Max Pro M1 ভারতে লঞ্চ করেছিল। এর দাম আর স্পেক্স দেখে Xiaomi Redmi Note 5 Pro স্মার্টফোনটির এটিই ভারতে সব থেকে বড় প্রতিযোগী বলা যায়। আর এবার কোম্পানি যখন এই স্মার্টফোনটির সাথে সাথে ভারতের মিড রেঞ্জ স্মার্টফোনের বাজারে সাওমি আর হনারকে প্রতিযোগিতায় ফেলছে তখন তাদের নতুন স্মার্টফোন মানে Asus Zenfone 5Z য়ের মাধ্যমে কোম্পানি ভারতের বাজারে হাই-এন্ড সেগমেন্টেও প্রতিযোগিতা নিয়ে আসছে।

এই ডিভাইসে আপনারা 6.2 ইঞ্চির 1080×2246পিক্সাল রেজিলিউশান ডিসপ্লে পাওয়া যাবে। আর এছাড়া এই ডিভাইসে নচ ডিজাইন থাকবে। ফোনে আপনারা 18:7:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে পাবেন।

এই ডিভাইসটির সঙ্গে Xiaomi Mi Max 2s আর OnePlus6 য়ের করা প্রতিযোগিতা হবে। এই ডিভাইসটিকে এই জন্য এই দুটি স্মার্টফোনের প্রতিযোগী বলা হচ্ছে জারন এটি কম দামে এদের মতন স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হচ্ছে। এই ডিভাসিএ আপনারা ডুয়াল ক্যামেরা পাবেন। আর এর মধ্যে একটি 12মেগাপিক্সালের সেন্সার আর অন্য সেন্সারটি 8মেগাপিক্সালের। ফোনে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনে অ্যান্ড্রয়েড ওরিও আছে আর ফোনটিতে 3,300mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo