Asus Zenfone 4 Selfe মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড ওরিও (8.1) আপডেট পাওয়া শুরু করেছে

Asus Zenfone 4 Selfe মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড ওরিও (8.1) আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

Asus Zenfone 3 Selfie মোবাইল ফোনটি গত বছর লঞ্চ করা হয়েছিল, আর এবার এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo সাপোর্ট পাবে

Asus Zenfone 4 Selfi মোবাইল ফোনটি গত বছর আগস্ট মাসে লঞ্চ করা হয়েছিল। আর এর পরে এটি ভারতে দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। আর আপনাদের বলে রাখি যে এই দুটি মডেলই অ্যান্ড্রয়েড 8.1 Oreo আপডেট পেয়েছে। আর এছাড়া Zen UI তে কিছু ঠিক করা হয়েছে। আর এই দুটি মডেল এবার OTA য়ের মাধ্যমে এই আপডেট পেয়েছে। আর আপনারা আপনাদের ফোনের সেটিংসে গিয়ে এই আপডেট ম্যানুয়ালি চেক করে দেখতে পারেন। তবে নোটিফিকেশান পেলেই এই কাজ করুন। আর এও হতে পারে যে কিছু সময়ের মধ্যে আপডেট পাবেন।

Asus তাদের ফোরামে গিয়ে একটি ঘোষনা করেছে যে দুটি মানে ZB553KL আর ZD553KL মডেল আপডেট পেয়েছে। আর এই দুটি মডেল এই আপডেট পেয়েছে। আর এর মানে এই যে Asus Zenfone 4 Selfie সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা যুক্ত আপডেট পাবে।

Zenfone 4 Selfie সিঙ্গেল ফ্রন্ট ক্যামের যুক্ত ভেরিয়েন্ট মডেল মডেল নম্বর মানে ZB553KL আর সেখানে ডুয়াল ক্যামেরা ফোনের মডেল নম্বর ZD553KL। আর Asus Zenfone 4 Selfi Pro ফোনটি আর Zenfone 4 Selfie(ZD553KL)স্মার্টফোন সানলাইট গোল্ড, রুজ গোল্ড আর ডিপ সি ব্ল্যাক কালার ভেরিয়েন্টে পাওয়া যায় আর এক্সেখান Zenfone 4 Selfie (ZB553KL) সানলাইট গোল্ড, রোজ পিঙ্ক আর ডিপ সি ব্ল্যাক কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে।

Asus Zenfone 4 Selfie আর Zenfone 4 Selfi Pro স্মার্টফোনের ফ্রন্টে ডুয়াল ক্যামেরা সেটআপ নেয় সেখানে Zenfone 4 Selfie তে সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা সেটআপ ছে। আর Zenfone 4 Selfie Pro ফোনে 12মেগাপিক্সালের সোনি IMX362 সেন্সার আর 24 মেগাপিক্সালের সেলফি নেওয়া যাবে। আর সেখানে এতে একটি ওয়াইড অ্যাঙ্গেলের 5 মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা আছে। Zenfone 4 Selfie ডুয়াল ক্যামেরা ভেরিয়েন্টে 20 আর 8 মেগাপিক্সালের ফ্রন্ট ডুয়াল ক্যামেরা সেটআপ আচ্র 16 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে আর এটি ডুয়াল টোন LED ফ্ল্যাশ আর PDAF য়ের সঙ্গে আসবে আর সেখানে Zenfone 4 Selfie সিঙ্গেল ক্যামেরা ভেরিয়েন্টে 13 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 13 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে।

 

Digit.in
Logo
Digit.in
Logo