Asus ROG Phone য়ের পরবর্তী জেনারেশানের Q3 2019 মে মাসে লঞ্চ হতে পারে

Asus ROG Phone য়ের পরবর্তী জেনারেশানের Q3 2019 মে মাসে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Q3 2019 য়ে লঞ্চ করা হতে পারে আসুসের ROG ফোনের নেক্সট জেন ডিভাইস

2018 সালে Asus ROG ফোন লঞ্চ করা হয়েছিল

Computex 2019 য়ের সময়ে এই ডিভাইসের বিষয়ে জানা যেতে পারে

PUBG আর Frontite য়ের জনপ্রিয়তা দেখে এবার সব কোম্পানি গুলি তাদের গেমিং ফোন আনতে চায়। OEM স্মার্টফোন লঞ্চে গেমিং ফোনের কথা বলা হয়েছে। Asus ROG Phone একটি সম্ভাব্য রিপোর্ট অনুসারে তাড়াতাড়ি তাদের পরের জেনারেশানের Q3 2019 য়ে লঞ্চ করতে পারে।

PUBG আর Frontite য়ের মতন গেমের ফলে গেমিং স্মার্টফোনের বাজার বৃদ্ধি পাচ্ছে যেখানে ইউজারদের কাছে গেমিং ফোনের জনপ্রিয়তা বাড়ছে আর এরকম আমরা গত বার দেখেছিলা। আর এর জন্য OEMs য়ের মতন Xiaomi আর Asus গেমিং ফোনের ক্যাটাগরিতে এক্সপেরিমেন্ট করা শুরু করেছে। ASUS ROG Phne য়ের বিষয়ে খবর এসেছে যে এই ফোনটি পরেরবার Q4 2019 য়ে আসতে পারে।

Taiwan য়ের Digi Times য়ের রিপোর্ট অনুসারে ASUS ROG Phone য়ের পরবর্তী ডিভাইসের বিষয়ে 2019 সালের সেপ্টেম্বর মাসে আনা হতে পারে। আর এই সময়ে Computex trade show চলার কথা। আর রিপোর্ট অনুসারে Tencent যা একটি চিনা ইন্টারনেট কোম্পানি তা এর সঙ্গেতাদের আপকামিং ডিভাইস চিনে প্রোমোট করতে পারে।

ROG ফোন গতবার লঞ্চ করা হয়েছিল আর এর ডিজাইন বেশ জনপ্রিয়তা পেয়েছিল আর এই ডিভাইসটি ফ্লিপকার্টে 69,999 টাকাতে এসেছিল। আর এই ফোনে আপনারা 6ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পাবেন আর এতে নচ নেই। আসুস AMOLED প্যানেল 90Hz রিফ্রেস রেট 1ms রেপেন্স টাইম আর HDR গেমিং সাপোর্টের সঙ্গে এনেছে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo