10 মার্চ বিশ্বের প্রথম 18GB র‍্যাম সহ ASUS ROG Phone 5 স্মার্টফোন আসছে বাজারে

10 মার্চ বিশ্বের প্রথম 18GB র‍্যাম সহ ASUS ROG Phone 5 স্মার্টফোন আসছে বাজারে
HIGHLIGHTS

Asus ভারতে 10 মার্চ তার নতুন স্মার্টফোন Asus ROG Phone 5 বাজারে আনতে চলেছে

Asus ROG Phone 5 বিশ্বের প্রথম এমন স্মার্টফোন হবে যা 18 জিবি র‌্যামের সাথে আসবে

Asus ROG Phone 5 স্মার্টফোন Qualcomm Snapdragon 888 5G ব্যবহার করা যেতে পারে

Asus ROG Phone 5 Launch Date: স্মার্টফোন নির্মাতা সংস্থা Asus ভারতে 10 মার্চ তার নতুন স্মার্টফোন Asus ROG Phone 5 বাজারে আনতে চলেছে। এখন এই আগামী স্মার্টফোনটি গীকবেঞ্চে লিস্ট করা হয়েছে এবং এই লিস্টিংটি মাইস্মার্ট প্রাইস স্পট করেছে।

গীকবেঞ্চ লিস্টিং থেকে আসুস ROG Phone 5 এর র‌্যাম সম্পর্কে বড় খবর পাওয়া গিয়েছে, জানা গিয়েছে যে এটা বিশ্বের প্রথম এমন স্মার্টফোন হবে যা 18 জিবি র‌্যামের সাথে আসবে। লিস্টিং থেকে অ্যান্ড্রয়েড ভার্সন সম্পর্কে জানা গিয়েছে যার বিষয় ইতিমধ্যে জানা ছিল। অনুমান করা হচ্ছে যে ফোনের 512 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টি বাজারে আসতে পারে।

ASUS ROG Phone 5 স্পেসিফিকেশন

স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য এই আসন্ন আসুস স্মার্টফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 5G প্রসেসরের (Qualcomm Snapdragon 888 5G) ব্যবহার করা যেতে পারে। এছাড়া 65 ওয়াট চার্জিং সপোর্টের সাথে 6000mAh ব্যাটারি পাওয়া যেতে পারে। লীক রেন্ডার এবং লাইভ ইমেজ থেকে ইঙ্গিত পাওয়া যায় যে ফোনের পিছনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে।

বলে দি যে Nubia Red Magic 5 gaming smartphone-ও শীঘ্রই OLED স্ক্রিন এবং 165 হার্জ রিফ্রেশ রেটের সাথেও চালু করা যেতে পারে। আশা করা হচ্ছে যে ASUS ROG Phone 5 ফোনেও একই প্যানেল ব্যবহার করা যেতে পারে। এছাড়া এই ফোনে আলাদাভাবে গেমিং মোড বাটন পাওয়া যেতে পারে।

বলে দি যে লাস্ট জেনরেশন ASUS ROG Phone 3 স্মার্টফোনে সংস্থা 144Hz ওএলইডি স্ক্রিন দিয়েছে। ই-কমার্স সাইট Flipkart-এ আসুস ROG Phone5 এর জন্য একটি পৃথক মাইক্রোসাইটও তৈরি করা হয়েছে। এই ফোন 10 মার্চ ভারতীয় সময় সন্ধ্যা 4:15 লঞ্চ করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo