ASUS MAX PRO M1 ফোনটি আপডেট হয়েছে

ASUS MAX PRO M1 ফোনটি আপডেট হয়েছে
HIGHLIGHTS

Asus ZenFone Max Pro M1 ফোনটি আপডেট হয়েছে

এই আপডেটের পরে এতে ডিজিটাল ওয়েব্লিং ফিচার আছে

অ্যাপ ইউজার্সদের জন্য টাইম লিমিট সেট করা সম্ভব হবে

আসুসের  Asus Max Pro M1 (Asus ZenFone Max Pro M1)  ফোনটি সম্প্রতি নতুন আপডেট পেয়েছে। আর এই নতুন আপডেটের পরে বেশ কিছু পরিবর্তন হয়েছে। আর এই নতুন আপডেটে লেটেস্ট জুন 2019 য়ের সিকিউরিটি প্যাচও আছে।

এই আপডেট ডিজিটাল ওয়েব্লিং ফিচার নিয়ে আসবে যা থেকে আপনারা জানতে পারবেন যে আপনারা কোন অ্যাপে কতক্ষন থাকেন। আর এর সঙ্গে আপনারা ফাস্ট আনল্কিং অভিজ্ঞতা পাবেন। ফাস্ট পিন আর প্যাটার্ন আনলক অভিজ্ঞতা থাকবে। আর শুধু তাই নয় এর সঙ্গে ডার্ক মোড সাপোর্টও একে ভাল করবে।

Asus Max Pro M1 য়ের আপডেট ব্যাটারি অপ্টিমাইজেশানের সঙ্গে এসছে। আর এই আপডেট ভার্সান নাম্বার 16.2017.1906.056। আর এটি ওভার দ্যা এয়ার মানে  OTA র মাধ্যমে রোল আউট করা হয়েছে। আর গ্রাহকরা যদি আপডেটের নোটিফিকেশান না পান তবে সেটিংসে গিয়ে আপডেট চেক করতে হবে। আর চেনলগ অনুসারে এই আপডেটের ডিজিটাল ওয়েবলিং ফিচারের মাধ্যমে গ্রাহকরা অ্যাপের জন্য টাইম লিমিট সেট করতে পারবেন।

Asus Zenfone Max Pro M1 য়ের স্পেসিফিকেশান

এই Zenfone Max Pro M1 ফোনে একটি 5.99 ইঞ্চির ডিসপ্লে আছে আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসার দেওয়া হয়েছে। আর সাওমির নোট 5 প্রো ফোনে এই চিপসেট আছে।

এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ আছে আর এতে আপনারা 13MP র (6GB ভেরিয়েন্টে 16MPর) ক্যামেরা আর একটি 5MP র ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফাইন একটি 8MP(6GB র ভেরিয়েন্টে 16MP )র ফ্রন্ট ক্যামেরা পাবেন।

আর এছাড়া আপনারা এই ফোনে একটি LED ফ্ল্যাশ পাবেন আর এর সঙ্গে এই ফোনের ফ্রন্টে সফট ফ্ল্যাশ দেওয়া হয়েছে। ফোনে 5000mAh য়ের ব্যাটারি আছে ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরির সঙ্গে লঞ্চ হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo