Apple Snoopy, Peanuts Cartoon Series নিয়ে আসতে পারে

Apple Snoopy, Peanuts Cartoon Series নিয়ে আসতে পারে
HIGHLIGHTS

হতে পারে যে Apple তাদের ইউজার্সদের জন্য আগামী কিছু সময়ের মধ্যে কিছু স্পেশাল নিয়ে আসবে, এইরকম বলার কারন এই যে আসলে কিছু রিপোর্ট অনুসারে জানা গেছে যে কোম্পানি তাদের একটি নতুন অ্যানিমেটেড সিরিজ লঞ্চ করার জন্য তৈরি হচ্ছে আর এই সিরিজে Snoopy আর Peanuts gang থাকতে পারে

বৈশিষ্ট্য

  • আমেরিকার কার্টুনিস্ট Charles Schulz য়ের সিরিজ এই দুটি
  • DHX Media র কাছে Snoopy আর Peanuts য়ের 80% সাইট আছে
  • 2017 সালে DHX $345 মিলিয়ানে এটি কিনেছিল

 

আমেরিকান কার্টুনিস্ট Charles Schulz Snoopy আর Peanuts Gang তৈরি করেছিল তবে আপতাত Charles Schulz আর নেই কিন্তু অ্যাপ্লে তাঁর কার্টুন সিরিজ ব্যাবহার করতে চায়। হ্যাঁ, এবার অ্যাপেল তাদের ভিডিও প্ল্যাটফর্মের জন্য Snoopy আর Penauts ব্যাবহার করতে চায়। আর এই বিষয় কিছু মিডিয়া রিপোর্টের মাধ্যমে জানা গেছে। আর বলা হচ্ছে যে অ্যাপেলের ক্যানাডিয়ান গ্রুপ DHX মিডিয়ার সঙ্গে যুক্ত হয়ে এইরকম করতে পারে। আর আপনাদের বলে রাখি যে DHX Media Snoopy আর Peanuts য়ের 80% সাইট রেখেছে। DHX মিডিয়া এটি স্টেক কিনতে পারে।

আর এর সঙ্গে কানাডার কোম্পানির কাছে পিনাট গ্যাং মেম্বার পিপারমেন্ট পার্টির সাইট আছে যার জন্য অ্যাপেলের অনেক সাহায্য পাওয়া যাবে। আর আপনাদের জানিয়ে রাখি যে 2017 সালে DHX মিডিয়া $345 মিলিয়ানয়ে এটি কিনেছিল। আর এবার DHX কমিটমেন্ট করেছে যে তারা পিনাট গ্যাংইয়ের জন্য একটি নতুন অ্যানিমেটেড সিরিজ, স্পেশাল আর শর্ট প্রোগ্রাম বানাবে।

আসলে পিনাট গ্যাং ডগ স্নুপি আর কিছু বাচ্চাদের গ্রুপ আছে। আর এর সঙ্গে কানাডার গ্রুপ কিছু এডুকেশানাল প্রোগ্রামও যুক্ত করতে পারে যার মধ্যে পিনাটস গ্যাং থাকতে পারে। আর এই ক্ষেত্রে এক্সক্লিউশিভ ভাবে অ্যাপেলের হতে পারে। আর এই সিরিজ নিয়ে অ্যাপেল আর DHX মিডিয়ার মধ্যে এগ্রিমেন্ট সাইন করা হয়েছে।

আর আপনাদের জানিয়ে রাখি যে iTunes platform য়ে দেওয়া ভিডিও কন্টেন্ট থার্ড পার্টির মাধ্যমে প্রডিউশ করা হয়েছিল। আর এর সঙ্গে একের পরে এটি সাবস্ক্রিবশান হিসাবে না এক অ্যাক্সেসেবেল হয়েছিল। আর আপনাদের বলে রাখি যে 1950 সালে Schulz, Peanuts কার্টুন স্ট্রিপ লিখেছিলেন আর এর ইলাস্ট্রেশান করেছিলেন।

Charles M.Schulz Museum অনুসারে এর পরে ফাইনাল স্ট্রিপ তাঁর মৃত্যুর একদিন পরে 2000 সালের ফেব্রুয়ারি মাসে দেখা গেছিল।

Digit.in
Logo
Digit.in
Logo